ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৯ সেপ্টেম্বর ২০২১, ২০ সফর ১৪৪৩

বিনোদন

পর্দায় ফিরছে শাহরুখ-কাজল জুটি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
পর্দায় ফিরছে শাহরুখ-কাজল জুটি! কাজল ও শাহরুখ

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আইকনিক জুটি আবারও ফিরছে পর্দায়। অগণিত ভক্তদের মাতাতে নতুন সিনেমা দিয়ে পর্দায় একসঙ্গে হাজির হতে যাচ্ছেন শাহরুখ খান ও কাজল।

‘দিলওয়ালে’তে ২০১৫ সালে শেষবার একসঙ্গে দেখা যায় তাদের। এরপর কেটে গেল প্রায় ৬ বছর। দীর্ঘদিন পর শাহরুখ-কাজল নাকি আবারও এই সিনেমাটি দিয়ে একসঙ্গে পর্দায় ফিরছেন।

বলিউডে গুঞ্জন রটেছে, পরিচালক রাজকুমার হিরানি এই জুটিকে নিয়ে হাজির হতে যাচ্ছেন। আর এই সিনেমাটি হতে চলেছে কমেডি ধাঁচের। একেবারেই হিরানির স্টাইলে নাকি তৈরি হবে এটি।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, অভিবাসনের প্রেক্ষাপটে সিনেমাটি নির্মাণের কথা রয়েছে। তবে তার মধ্যে ভরপুর থাকবে পলিটিক্যাল স্যাটায়ার এবং খানিকটা ব্ল্যাক কমেডিও। এতে এক দম্পতির ভূমিকায় দেখা যাবে শাহরুখ-কাজলকে। যারা ভারত থেকে কানাডায় পাড়ি দেবেন। পরিযায়ীর জীবন কেমন হয়, তাই উঠে আসবে এই সোশ্যাল ড্রামায়।

প্রথমে শোনা গিয়েছিল শাহরুখের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। পরে ঠিক হয়, তাপসী নয় এই সিনেমাতে শাহরুখের নায়িকা হবেন কাজল। তাপসীকে দেখা যাবে সাংবাদিকের চরিত্রে। সঙ্গে রয়েছেন বিদ্যা বালনও। সিনেমাটিতে আরও বেশকিছু চমক রয়েছে বলেও খবর।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa