ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

বিনোদন

আমাদের সব আছে, এসবের প্রয়োজন কী ছিল: রাজকে শিল্পার প্রশ্ন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
আমাদের সব আছে, এসবের প্রয়োজন কী ছিল: রাজকে শিল্পার প্রশ্ন

স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি কাণ্ডে পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে। রাজ গ্রেফতার হওয়ার পর বেশ বিপাকে রয়েছেন এই তারকাও।

কারণ তাকেও নজরদারিতে রেখেছে তদন্তকারীরা।  

ভারতীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, সম্প্রতি মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ জিজ্ঞাসাবাদের সময় শিল্পার সামনে রাজকে হাজির করেন। তখন নাকি রাজের উপর বেশ চড়াও হয়েছেন এই অভিনেত্রী। কান্না করতে করতে রাজের সঙ্গে বাকবিতণ্ডায়ও জড়িয়ে পড়েন তিনি। তখন পুলিশের হস্তক্ষেপে দু’জন শান্ত হন।

শিল্পা রাজকে প্রশ্ন করেন, ‘আমাদের সব আছে, তাহলে এসব করার প্রয়োজন কী ছিল? সমাজে আমাদের একটা সম্মান রয়েছে। এরপরেও এই ধরণের কাজ করার কি কোনো দরকার ছিল?’

অভিযুক্ত স্বামীর মুখোমুখি হয়ে শিল্পা বলেন, এই কর্মের ফলে শুধুমাত্র পরিবারের নামই নষ্ট করেনি, আর্থিক ক্ষয়ক্ষতিও করছে।
 
গত ১৯ জুলাই পর্নোগ্রাফি ভিডিও নির্মাণের অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। এরপর তাকে নিয়ে বেশ কয়েকবার তল্লাশি চালানো হয় তার বাড়িতে। সেখানেই জিজ্ঞাসাবাদ করা হয় তার স্ত্রী শিল্পা শেঠিকে।

মঙ্গলবার (২৭ জুলাই) রাজকে ম্যাজিস্ট্রেট কোর্ট আরও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছেন। মুম্বাইয়ের আর্থার রোডে কারাবন্দি রয়েছেন রাজ। শিগগিরই ফের জিজ্ঞাসাবাদ করা হতে পারে শিল্পাকে। পাশাপাশি অভিনেত্রীর ফোনের ফরেনসিক পরীক্ষাও করানো হতে পারে বলে পুলিশ সূত্রে খবর।

বাংলাদেশ সময়: ১৬০৪  ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa