ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

বিনোদন

ইমন-আইরিনের নতুন সিনেমা ‘কাগজ’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
ইমন-আইরিনের নতুন সিনেমা ‘কাগজ’  ইমন ও আইরিন

এক বিখ্যাত লেখকের গল্প নিয়ে ‘কাগজ দ্য পেপার’ নামে একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক নির্মাতা জুলফিকার জাহেদী। এতে জুটি বেঁধেছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও চিত্রনায়িকা আইরিন সুলতানা।

 

নির্মাতা নিজেই সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন। কঠোর ‘বিধি নিষেধ’ শিথিল হলে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

সিনেমাটি প্রসঙ্গে ইমন বলেন, ভিন্ন ধারার গল্পের সিনেমা এটি। গল্পটি এতোটাই ভালো লেগেছে যে, আমরা সমস্তটুকু দিয়ে কাজটি করব। ভিন্ন দুটি লুকে আমাকে ও আইরিনকে পর্দায় দেখা যাবে। আশা করছি দর্শক ভালো একটি সিনেমা উপহার পেতে যাচ্ছেন।

নির্মাতা জুলফিকার জাহেদী বলেন, ঈদের পরই সিনেমাটির শুটিং শুরু করার পরিকল্পনা ছিল। কিন্তু লকডাউনের কারণে এখন আর সেটি সম্ভব হচ্ছে না। এখন আমরা স্ক্রিপ্টে সব থেকে বেশি সময় দিচ্ছি। তবে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই শুটিং শুরু করব।

তিনি আরও জানান, ‘কাগজ দ্য পেপার’ নামের সিনেমাটি ক্লাসিক গল্পে নির্মিত হবে। এক যুগের মাঝের সব ফিলোসফি এবং কীভাবে সেই ফিলোসফির মৃত্যু হয় সে গল্পই সিনেমাটি তুলে ধরা হবে।

ইমন ও আইরিন ছাড়াও ‘কাগজ দ্য পেপার’-সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মাইমুনা ফেরদৌস মম, রিয়া বর্মণ, রফিক, শিশির আহমেদ, যুবরাজ বিন আবিদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa