ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

বিনোদন

হাইকোর্টেও জামিন পেলেন না রাজ কুন্দ্রা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
হাইকোর্টেও জামিন পেলেন না রাজ কুন্দ্রা রাজ ও শিল্পা

ভারতের মুম্বাইয়ের হাইকোর্টেও জামিন পেলেন না পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা।  

পর্নোগ্রাফি তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ এপ্রিল থেকে পুলিশের হেফাজতে রয়েছেন রাজ কুন্দ্রা।

একাধিকবার তিনি ম্যাজিস্ট্রেট কোর্টে জামিন চেয়েও ব্যর্থ হন। তাই দ্বারস্থ হয়েছেন হাইকোর্টের।

মঙ্গলবার (২৭ জুলাই) সকালে রাজকে ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করা হলে তার ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর করেন বিচারক। এরপর পূর্ব নির্ধারিত সময়ের কিছু পরে জামিন আবেদনের শুনানির জন্য তাকে মুম্বাই হাইকোর্টে হাজির করা হয়। কিন্তু শুনানি সম্পন্ন না হওয়ায় তাকে অন্তর্বর্তীকালীন অব্যাহতি দিতে রাজি হয়নি উচ্চ আদালত। তাই রাজকে আপাতত কারাগারেই থাকতে হচ্ছে।

আগামী বৃহস্পতিবার (২৯ জুলাই) পুনরায় জামানি আবেদনের শুনানি ধার্য করেছেন মুম্বাই হাইকোর্টে।  

রাজ কুন্দ্রার আইনজীবী আবাদ পান্ডা জানান, তার মক্কেলের বিরুদ্ধে আনা একমাত্র দুটি ধারাই জামিন অযোগ্য, ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারা (জালিয়াতি) এবং আইটি অ্যাক্টের ৬৭(এ) ধারাটি। দোষ প্রমাণিত হলে এই ধারায় ৭ বছর এবং ৫ বছরের সশ্রম কারাদণ্ডের সাজা হতে পারে।  

আদালত পুরো বিষয়টি নিয়ে মহারাষ্ট্র সরকারের কাছে লিখিত জবাব জানতে চেয়েছেন আগামিকালের মধ্যে, পাশাপাশি বলা হয় পরবর্তী শুনানিতে আদালতে উপস্থিত থাকতে হবে তদন্তকারী অফিসারকেও।  

গ্রেফতার হওয়ার পর মুম্বাই পুলিশ তাকে নিয়ে বেশ কয়েকবার তল্লাশি চালিয়েছে রাজের বাড়িতে। জিজ্ঞাসাবাদ করা হয় তার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠিকেও। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের পক্ষ থেকে স্ত্রী শিল্পা শেঠির ফোন ক্লোন করা হতে পারে বলেও খবর রটেছে।

অভিযোগ রয়েছে, সংশ্লিষ্ট মামলায় রাজ কুন্দ্রা নাকি পুলিশকে সাহায্য করছেন না। তারই সংস্থার ৪ কর্মীকেই সাক্ষী করেছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa