ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৯ সেপ্টেম্বর ২০২১, ২০ সফর ১৪৪৩

বিনোদন

প্রথমবার নানা হলেন আলী রাজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
প্রথমবার নানা হলেন আলী রাজ আলী রাজের সঙ্গে তার মেয়ে শর্মী

বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা আলী রাজ প্রথমবারের মতো নানা হয়েছেন। তার একমাত্র মেয়ে মহিমা হোসেন শর্মী শুক্রবার (২৩ জুলাই) কন্যা সন্তানের জন্ম দিয়েছেন।

সুসংবাদটি আলী রাজ বাংলানিউজকে নিশ্চিত করেছেন। তার মেয়ে ও নাতনী সুস্থ আছেন বলে জানিয়েছেন তিনি।  

‘জান্নাত’খ্যাত এই অভিনেতা বলেন, ‘আমার পুরো পরিবার আনন্দে ভাসছে। প্রথমবার আমি নানা হলাম। আমার মেয়েও প্রথমবার মা হলো। আসলে অনুভূতিটা বলে বোঝানো সম্ভব না। আমার মেয়ে ও নাতনীর জন্য সবার কাছে দোয়া চাইছি। ’

আলী রাজ জানান, তার এক ছেলে ও এক মেয়ে। মেয়েকে বিয়ে দিয়েছেন গত বছর। ছেলে মাহমুদ হোসেন স্মরণ দুই মাস পর প্রথমবার বাবা হতে যাচ্ছেন এবং আলী রাজ হতে যাচ্ছেন দাদা।  

প্রায় একশটিরও বেশি চলচ্চিত্রে নায়ক হিসেবে অভিনয় করেছেন আলী রাজ। চরিত্রাভিনেতা হিসেবে তিনি অগণিত চলচ্চিত্রে অভিনয় করেছেন। স্বীকৃতি হিসেবে পেয়েছেন দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ২০১৬ সালে ‘পুড়ে যায় মন’ ও ২০১৮ সালে ‘জান্নাত’ সিনেমার জন্য শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa