ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৭ সফর ১৪৪৩

বিনোদন

পর্নোগ্রাফি মামলায় জামিন পেতে হাইকোর্টে আবেদন রাজ কুন্দ্রার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
পর্নোগ্রাফি মামলায় জামিন পেতে হাইকোর্টে আবেদন রাজ কুন্দ্রার

একাধিকবার ম্যাজিস্ট্রেট কোর্টে জামিন না পেয়ে ভারতের মুম্বাইয়ের হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি স্বামী রাজ কুন্দ্রা।

গত শুক্রবার (২৩ জুলাই) জামিনের জন্য হাইকোর্টে আবেদন করেছেন রাজ।

এর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (২৭ জুলাই) উচ্চ আদালত তার আবেদন শুনবেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

শুক্রবার এসপ্ল্যানেড ম্যাজিস্ট্রেট কোর্ট রাজ কুন্দ্রার কাস্টডির মেয়াদ ২৭ জুলাই পর্যন্ত বাড়িয়েছেন। বর্তমানে তিনি মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের হেফাজতে রয়েছেন।

গত ১৯ জুলাই পর্নোগ্রাফি ভিডিও নির্মাণের অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। এরপর তাকে নিয়ে বেশ কয়েকবার তল্লাশি চালানো হয় তার বাড়িতে। জিজ্ঞাসাবাদ করা হয় তার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠিকেও।

সংশ্লিষ্ট মামলায় রাজ কুন্দ্রা নাকি পুলিশকে সাহায্য করছেন না। এরপর তারই সংস্থার ৪ কর্মীকে সাক্ষী বানায় পুলিশ। ধৃত রাজ কুন্দ্রার বাণিজ্যিক ও আর্থিক লেনদেন বিষয়ে ম্যাজিস্ট্রেটের সামনে ইতোমধ্যেই তাদের বয়ান রেকর্ড করা হয়েছে। ভিয়ান ইন্ডাস্ট্রিজ-এর ওই চার কর্মীর বয়ানের ভিত্তিতেই রাজ কুন্দ্রার বিরুদ্ধে প্রমাণ নষ্ট করার অভিযোগ উঠেছে। অন্যদিকে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের তরফে স্ত্রী শিল্পা শেঠির ফোন ক্লোন করা হতে পারে বলেও খবর রটেছে।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, জুলাই ২৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa