ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৯ সেপ্টেম্বর ২০২১, ২০ সফর ১৪৪৩

বিনোদন

মুসকান জুবেরী রূপে অন্যরকম এক বাঁধন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
মুসকান জুবেরী রূপে অন্যরকম এক বাঁধন আজমেরি হক বাঁধন

সৃজিত মুখার্জির দ্বিতীয় বাংলা ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। আগামী ১৩ আগস্ট ভারতীয় একটি ওটিটি প্ল্যাটফর্মে এটি মুক্তি পেতে যাচ্ছে।

রোববার (২৫ জুলাই) ওয়েব সিরিজটির ট্রেলার প্রকাশ পেয়েছে। যেখানে মুসকান জুবেরীর চরিত্রে ধরা দিয়েছেন অন্যরকম এক আজমেরি হক বাঁধন। এই সিরিজটির মাধ্যমে প্রথমবার সৃজিতে সঙ্গে কাজ করলেন বাংলাদেশের এই অভিনেত্রী।  

আড়াই মিনিটের ট্রেলারটির পরতে পরতে রয়েছে রহস্য, খুন আর রক্তের গন্ধ। বাঁধন ছাড়াও সিরিজটিতে আরও রয়েছেন রাহুল বোস, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী, অঞ্জন দত্তসহ অনেকে।

ট্রেলারে নজর কেড়েছে আতর আলির ভূমিকায় অনির্বাণের ভিন্ন স্বাদের অভিনয়। সেসঙ্গে নিরুপম চন্দের ভূমিকায় রাহুল বোসের পরিণত অথচ ঠাণ্ডা অভিব্যক্তি যে রহস্যকে আরও জমাট করে তুলেছে। নজর কেড়েছেন অঞ্জন দত্তও।

বাংলাদেশের লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা উপন্যাসের ওপর ভিত্তি করেই সিরিজটির চিত্রনাট্য সাজানো হয়েছে। ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ মুক্তি পেতে যাচ্ছে হইচইতে।

গত বছর বাংলাদেশের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে সিরিজটি নির্মাণের ঘোষণা আসে। কিন্তু করোনার কারণে সেই পরিকল্পনা পুরোপুরি বাস্তবায়ন করতে পারেননি নির্মাতা।

 

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa