ঢাকা, সোমবার, ৪ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

বিনোদন

পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার স্বামীকে নির্দোষ দাবি শিল্পার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, জুলাই ২৪, ২০২১
পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার স্বামীকে নির্দোষ দাবি শিল্পার রাজ ও শিল্পা

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি তার স্বামী রাজ কুন্দ্রার পাশে দাঁড়িয়েছেন। পর্নোগ্রাফি ভিডিও নির্মাণের অভিযোগে গ্রেফতার স্বামীকে তিনি নির্দোষ বলে দাবি করেছেন।

শুক্রবার (২৪ জুলাই) শিল্পা শেঠি মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন। জুহুর বাড়িতে অভিনেত্রীকে স্বামীর পর্নোগ্রাফি ভিডিও নির্মাণ নিয়ে নানা প্রশ্ন করা হয়। জিজ্ঞাসাবাদে শিল্পা নাকি স্বামীকে নির্দোষ বলে দাবি করেছেন।  

এ বিষয়ে শিল্পার এক ঘনিষ্ঠসূত্র ভারতীয় সংবাদমাধ্যম জানায়, পুলিশকে অভিনেত্রী সাফ জানি দিয়েছেন, তার স্বামী একেবারে নির্দোষ। রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি তৈরির কাজ করতেন না। রাজের বিজনেস পার্টনার তথা আত্মীয় প্রদীপ বক্সি এই অ্যাপের যাবতীয় কর্মকাণ্ড পরিচালনা করতেন বলেও জানান তিনি।

রাজের পর্নোগ্রাফি ব্যবসা সম্পর্কে কতটা তথ্য ছিল শিল্পার কাছে, সেটাই খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ। একই সঙ্গে রাজ-শিল্পার ব্যাংক অ্যাকাউন্টের সমস্ত তথ্যও খতিয়ে দেখা হচ্ছে বলে খবর।

তদন্তে পুলিশ জানতে পেরেছে, রাজ কুন্দ্রার অ্যাকাউন্ট থেকে মার্কারি ইন্টারন্যাশনাল নামের একটি ক্রিকেট বেটিং কোম্পানিকে বিপুল টাকার লেনদেন করা হয়েছিল। সেখান থেকে রাজ ও শিল্পার কোনো আর্থিক লাভ হয়েছে কিনা তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। রাজকে সঙ্গে নিয়েই তাদের বাংলোতে গিয়ে তল্লাশি চালিয়েছে পুলিশ। গত ১৯ জুলাই রাজকে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa