ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

স্বামী রাজের পর্নোগ্রাফি তৈরি, 'সুপার ড্যান্সার'- থেকে বাদ পড়ছেন শিল্পা শেঠি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
স্বামী রাজের পর্নোগ্রাফি তৈরি, 'সুপার ড্যান্সার'- থেকে বাদ পড়ছেন শিল্পা শেঠি শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা

হাসি-খুশি, হ্যাপি কাপল বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা। সব সময়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায় এই সুখী দম্পতির জীবনযাপনের দৃশ্য।

কিন্তু গত ক’দিনে সব কিছু বদলে গেছে জনপ্রিয় এই অভিনেত্রীর জীবনে। আর তার জন্য দায়ি শিল্পার স্বামীর পর্নোগ্রাফি ফিল্ম তৈরি।  

সুনির্দিষ্ট প্রমাণসহ পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। গত সোমবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। যে মামলায় ইতিমধ্যে পুলিশের জালে নয় জন ধরা পড়েছেন।  

লকডাউনের সময় শ্যালক প্রদীপ বক্সীর কোম্পানি কেনরিন লিমিটেডের সঙ্গে হাত মিলিয়ে রাজ নীল ছবির ব্যবসা শুরু করেন কুন্দ্রা। রাজ মুম্বাইয়ে নিজের অফিসে বসে নীল ছবির ব্যবসা করতেন। তারপর ইউকে-তে ক্লিপ পাঠাতেন প্রদীপের কাছে। ‘হটস্পট’ নামের একটি অ্যাপ তৈরি করেছিলেন দু’জনে। সেখানে আপলোড করা হতো ভিডিও। প্রদীপকে উইট্রান্সফারে ভিডিও পাঠাতেন রাজ। এ সব কিছুর যথাযথ তথ্য প্রমাণ মুম্বাই পুলিশের হাতে এসেছে।

স্বামীর কুকর্মের জন্য বেচারা স্ত্রীকে ভুগতে হচ্ছে। লজ্জায় কাউকে নিজের মুখ ও দেখাতে পারছেন না শিল্পা। অভিনেত্রী এখন ছেলে সন্তান নিয়ে নিজের বাড়ি ছেড়ে বোনের বাড়িতে গিয়ে উঠেছেন। বলিপাড়ায় নতুন গুঞ্জন- শিল্পাকে বাদ দিয়ে কারিশমা কাপুরকে 'সুপার ড্যান্সার' শোয়ের বিচারকের দায়িত্ব দেওয়ার পরিকল্পনা করা হয়েছে।

'সুপার ড্যান্সার'-এর এখন চতুর্থ সিজন চলছে। এই রিয়েলিটি শোয়ের প্রথম সিজন শুরুর দিন থেকেই প্রধান বিচারক হিসেবে ছিলেন শিল্পা। টিআরপির দিক থেকে এই শো ছিল বেশ জনপ্রিয়। কিন্তু স্বামী গ্রেফতার হওয়ার পর তিনি আর এই শোয়ের শ্যুটিং ফ্লোরে আসেননি। তিনি কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন।  

তবে বলিউড সূত্রে জানা যায়, শিল্পার স্বামী রাজ কুন্দ্রার গ্রেফতারের পর শিল্পা যদি এই শোয়ে বিচারকের আসনে বসেন তাহলে কিছুটা হলেও এই শোয়ের টিআরপি কমতে পারে। তাই চ্যানেল কর্তৃপক্ষ শিল্পাকে রাখবে কিনা তা নিয়ে বেশ দ্বন্দ্বে রয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
এসআইএস  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।