ঢাকা, সোমবার, ৪ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

বিনোদন

তুমি আমার জীবনের আলো: জন্মদিনে স্ত্রীকে সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৬ ঘণ্টা, জুলাই ২২, ২০২১
তুমি আমার জীবনের আলো: জন্মদিনে স্ত্রীকে সঞ্জয় দত্ত সঞ্জয় ও মান্যতা

স্ত্রী মান্যতা দত্তের জন্মদিনে উজাড় করা ভালোবাসা প্রকাশ করলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। বৃহস্পতিবার (২২ জুলাই) তার স্ত্রী পা দিয়েছেন ৪৩ বছরে।

 

বিশেষ এই দিনে স্ত্রীকে ভালোবাসা জানিয়ে সামাজিক মাধ্যমে একটি ফটো কোলাজ ভিডিও প্রকাশ করেছেন ‘মুন্না ভাই’। যার সঙ্গে একটি রোম্যান্টিক গানও জুড়ে দিয়েছেন তিনি।

ভিডিওটির ক্যাপশনে সঞ্জয় দত্ত লেখেন, তুমি আমার পরিবারের মেরুদণ্ড এবং আমার জীবনের আলো। আমার কাছে তোমার গুরুত্ব কতটা, তা শব্দে প্রকাশ করা সম্ভব না। সেটা তুমি ভালো করেই জানো। ধন্যবাদ সব সময় পাশে থাকার জন্য তোমাকে। শুভ জন্মদিন।  

মান্যতা দত্ত হচ্ছেন সঞ্জয় দত্তের দ্বিতীয় স্ত্রী। তাদের মধ্যে বয়সের পার্থক্য ১৯ বছরের। কিন্তু বয়স কখনো দু’জনের ভালোবাসায় বাধা হয়ে দাঁড়াতে পারেনি।
 
অভিনয়ের করতে গিয়ে সঞ্জয়ের সঙ্গে মান্যতার পরিচয় হয়। এরপর বন্ধুত্ব থেকে তারা বিয়ে করার সিদ্ধান্ত নেন। ২০০৮ সালের ৭ ফেব্রুয়ারি ভারতের গোয়ায় বিয়ে করেন এই তারকা দম্পতি। তাদের যমজ সন্তান ইকরা এবং শরণ।

কঠিন সময় থেকে মিষ্টি মুহূর্ত, সবসময় সঞ্জয়ের পাশে থেকেছেন মান্যতা। গত বছর ফুসফুসের ক্যানসারে ভুগছিলেন সঞ্জয় দত্ত। সেই সময়ও ছায়ার মতো মান্যতা তার পাশে ছিলেন।  

বাংলাদেশ সময়: ২২৪৬ ঘণ্টা, জুলাই ২২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa