ঢাকা, রবিবার, ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১, ২১ জিলহজ ১৪৪২

বিনোদন

‘মাস্টারমাইন্ড’ খুঁজছেন সালাহউদ্দিন লাভলু!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জুলাই ২১, ২০২১
‘মাস্টারমাইন্ড’ খুঁজছেন সালাহউদ্দিন লাভলু! সালাহ্উদ্দিন লাভলু

ডিবি অফিসার হামিদ খোঁজ করছেন এক মাস্টারমাইন্ডের। পতিতালয়ে থাকা প্রেমিক জুটি ববি ও শিউলি’সহ আরও কয়েকজনের উপর তার সন্দেহ।

এই রহস্য ভেদ করতেই মাঠে নেমে পড়েন এই অফিসার। এমনই গল্পে নির্মিত হইছে ঈদের বিশেষ টেলিফিল্ম ‘দ্য মাস্টারমাইন্ড –ধোঁকা’।

টেলিফিল্মটি রচনা করেছেন গুলশান হাবিব রাজীব ও পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। এতে হামিদ চরিত্রে অভিনেতা সালাহউদ্দিন লাভলু, ববি চরিত্রে মনোজ প্রামাণিক ও শিউলি চরিত্রে নাজিয়া হক অর্ষা অভিনয় করেছেন।

টেলিফিল্মটি প্রসঙ্গে পরিচালক গোলাম সোহরাব দোদুল বলেন, থ্রিলারধর্মী এই টেলিফিল্মে একটা অপরাধের গল্প সামনে আসবে- একটি দামী হীরার এন্টিক আংটি ও হত্যার রহস্য তদন্ত করতে গিয়ে। এতে সবার অভিনয় চমৎকার হয়েছে। দর্শক বেশ উপভোগ করবেন, 

গল্পটির শুরুতে দেখা যাবে, পতিতালয়ের এক মেয়ে পরীবানু খুন হয়। তার রুমের সব জিনিস উধাও। তবে এই মেয়ের ওড়নার গিটে জুয়েলারির দোকানের দামি গহনা ও হীরার আংটির কাগজ পাওয়া যায়। তার কাছে দামী জুয়েলারি আসলো কীভাবে, এই বিষয়টি সন্দেহজনক মনে হয় পুলিশের।

পতিতালয়ে থাকা এক প্রেমিক জুটি ববি (মনোজ) ও শিউলি (অর্ষা) পুলিশকে চাপ দেয় খুনিকে ধরতে। তারা জানায়, পরীবানু ও তার বয়ফ্রেন্ড রাজ্জাকের সঙ্গে কিছুদিন আগে ঝগড়া হয়। রাজ্জাক এই খুনের সাঙ্গে জড়িত থাকতে পারে। হামিদ (সালাহ্উদ্দিন লাভলু) নামে এক ডিবি পুলিশ অফিসার খুনের তদন্ত শুরু করেন। এরপর তিনি একে একে উন্মোচন করতে থাকেন নানা রহস্য!

‘দ্য মাস্টারমাইন্ড –ধোঁকা’ বাংলাভিশনে ঈদের ৭ম দিন বেলা ২টা ১০ মিনিটে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ০৬০৫ ঘণ্টা, জুলাই ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa