ঢাকা, সোমবার, ১৮ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১, ২২ জিলহজ ১৪৪২

বিনোদন

ঈদের শুভেচ্ছা জানালেন চিত্রনায়িকা বুবলী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জুলাই ২০, ২০২১
ঈদের শুভেচ্ছা জানালেন চিত্রনায়িকা বুবলী শবনম বুবলী

করোনা মহামারি মধ্যে এলো আরেকটি ঈদ। বুধবার (২১ জুলাই) দেশব্যাপী উদযাপিত হবে পবিত্র ঈদুল আজহা।

এ উপলক্ষে চিত্রনায়িকা শবনম বুবলী দর্শক, ভক্তসহ সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। মঙ্গলবার (২০ জুলাই) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিওবার্তায় স্বাস্থ্যবিধি মেনে সবাইকে ঈদ উদযাপনের অনুরোধ জানান তিনি।

বুবলী বলেন, ‘আসসালামু আলাইকুম, সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা। যদিও কোভিড-১৯ এর কারণে পরপর কয়েকটি ঈদ আমাদের একদমই ভালো যাচ্ছে না। এই মহামারি সবার জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে, কিন্তু কিছুই করার নেই। করোনার সঙ্গে যুদ্ধ করে আমাদের সুস্থ থাকতে হবে, বেঁচে থাকতে হবে এবং ভালো থাকতে হবে।

এছাড়াও নিজে এবং পরিবারকেও সুরক্ষা দিতে সবাইকে হ্যান্ড স্যানিটাইজ করা, মাস্ক পরা, দূরত্ব বজায় রেখে সব কাজ সুন্দরভাবে করতেও বলেন তিনি।  

সবশেষে ‘বীর’খ্যাত এই অভিনেত্রী বলেন, ‘আমরা সাবধানে থেকে পরিবারের সবার সাথে ঈদ উদযাপন করবো। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। সবাইকে আবারও ঈদের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা, ঈদ মোবারক। ’

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জুলাই ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa