ঢাকা, রবিবার, ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১, ২১ জিলহজ ১৪৪২

বিনোদন

৪ বছর বয়সে পর্দায় অভিষেক হচ্ছে আল্লু অর্জুনের মেয়ের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০২১
৪ বছর বয়সে পর্দায় অভিষেক হচ্ছে আল্লু অর্জুনের মেয়ের বাবা আল্লু অর্জুনের সঙ্গে আল্লু আরহা

একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়ে দর্শক মাতিয়ে যাচ্ছেন দক্ষিণ ভারতীয় অভিনেতা আল্লু অর্জুন। এরই মধ্যে ক্যারিয়ারে ১৮ বছর পার করেছেন তিনি।

এবার তাকেই অনুসরণ করে পর্দায় হাজির হতে যাচ্ছে এই তারকার ৪ বছর বয়সী মেয়ে আল্লু আরহা।

সিনেমায় শিশুশিল্পী হিসেবে মেয়ের যাত্রা শুরুতে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেছেন বাবা আল্লু। চমৎকার খবরটি নিজেই জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।  

তিনি লেখেন, ‘আমাদের পুরো আল্লু পরিবারের জন্য এটি গর্বের মুহূর্ত। পরিবারের চতুর্থ প্রজন্ম এবার সিনেমায় যাত্রা শুরু করতে যাচ্ছে। সিনেমাটির নাম শকুন্তলাম। আমি আরহার অভিষেক দেখার জন্য উৎসাহিত। ’

এছাড়া তিনি ‘শকুন্তলাম’ সিনেমার সকল কলাকুশলীকেও শুভেচ্ছা জানিয়েছেন।

এই সিনেমায় আল্লু আরহাকে দেখা যাবে দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনির সঙ্গে পর্দা ভাগ করে নিতে।  

আল্লু পরিবার গত তিন প্রজন্ম ধরে অভিনয় জগতের সঙ্গে জড়িত। দাদা ও বাবার পর আল্লু অর্জুন ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থান তৈরি করেছেন। এবার তার চতুর্থ প্রজন্ম হিসেবে যাত্রা শুরু হচ্ছেন অভিনেতার মেয়ের।

রাঘাবেন্দ্র রাও পরিচালিত ‘গাঙ্গুত্রি’ সিনেমার মধ্য দিয়ে ১৮ বছর আগে আল্লু অর্জুনের বড় পর্দায় অভিষেক ঘটে। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। একে একে উপহার দিয়েছেন ‘আরিয়া’, ‘আরিয়া ২’, ‘বনি’, ‘হ্যাপি’, ‘পারুগু’, ‘বারুদু’ ও ‘জুলাই’র মতো ব্যবসা সফল বহু সিনেমা।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জুলাই ১৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa