ঢাকা, বৃহস্পতিবার, ১ আশ্বিন ১৪২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৭ সফর ১৪৪৩

বিনোদন

কাজী হায়াতের পরিচালনায় প্রথমবার বাপ্পি-মিতু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
কাজী হায়াতের পরিচালনায় প্রথমবার বাপ্পি-মিতু কাজী হায়াৎ ও বাপ্পির সঙ্গে মিতু

১৯৬৯ সালের গণ-অভ্যুত্থান থেকে শুরু করে মুক্তিযুদ্ধের বিজয় পর্যন্ত সময়কার নানা ঘটনা উঠে এসেছে মুনতাসীর মামুনের উপন্যাস ‘জয় বাংলা’য়। এটিকে উপজীব্য করে একই নামে নন্দিত চিত্রপরিচালক কাজী হায়াৎ নির্মাণ করছেন তার পরবর্তী সিনেমা।

 

২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটিতে অভিনয়ের জন্য এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বাপ্পি চৌধুরী ও জাহারা মিতু। এর আগে ‘যন্ত্রণা’ নামের আরেকটি সিনেমায় প্রথমবার জুটিবদ্ধ হন তারা। তবে এর শুটিং শুরুর আগেই নতুন সিনেমায় ফের একসঙ্গে তারা।

এ প্রসঙ্গে জাহারা মিতু বাংলানিউজকে বলেন, কাজী হায়াৎ স্যারের মতো একজন কিংবদন্তি নির্মাতার সিনেমায় কাজ করার সুযোগ পাওয়াটা সত্যিই আনন্দের। আশা করছি কাজটি খুব এনজয় করবো। বাপ্পির সঙ্গে এটি আমার দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে।

তিনি আরও জানান, ‘জয় বাংলা’ উপন্যাসটি আমার আগে পড়া ছিল, এখন এই গল্পেই কাজ করতে যাচ্ছি। বিষয়টি স্বপ্নের মতো! সবাইকে আমাদের পাশে পাবো এটাই প্রত্যাশা।

এটি হতে যাচ্ছে কাজী হায়াতের ৫১তম সিনেমা। টুঙ্গিপাড়া চলচ্চিত্রের ব্যানারে ‘জয় বাংলা’ প্রযোজনা করছেন মো. মিটু সিকদার। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa