ঢাকা, বৃহস্পতিবার, ১ আশ্বিন ১৪২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৭ সফর ১৪৪৩

বিনোদন

অজয়ের নতুন লুকের রহস্য কী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
অজয়ের নতুন লুকের রহস্য কী? অজয় দেবগন

পর্দায় নানা সময়ে নতুন নতুন লুকে দেখা গেছে বলিউড অভিনেতা অজয় দেবগনকে। এবার আরও একবার নতুন লুকে হাজির হলেন ডার্ক ও হ্যান্ডসাম এই তারকা।

 

লুকটি প্রকাশ্যে আসতেই রীতিমতো সাড়া পড়ে গেছে। কিন্তু ভক্তদের প্রশ্ন, প্রিয় নায়কের নতুন লুকটির আসল রহস্য কী?

রোববার (১৮ জুলাই) ইনস্টাগ্রামে অজয়ের হেয়ারস্টাইলিস্ট তার লুকটি প্রকাশ করেন। লুকটিতে নতুন হেয়ারস্টাইলে ধরা দিয়েছেন 'তানহাজি'খ্যাত এই অভিনেতা।  

পোস্টের ক্যাপশনে হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিম লেখেন, 'খতরনাক দেবগনের ড্যাপার লুক! নতুন এই হেয়ারকাট এবং দাড়ির স্টাইল শুধুমাত্র অজয়ের জন্য।

নজরকাড়া এই লুকটি ভক্ত থেকে বলিউড তারকা, সবারই মনে ধরেছে। অজয়ের সিনেমার কমেন্টে অভিনেতা অনিল কাপুর ও কার্তিক আরিয়ান ইমোজি পোস্ট করেছেন। অভিষেক বচ্চন একটি ফায়ার ইমোজি দিয়েছেন। এছাড়া মাহি ভিজ ও মনিষ পালও প্রতিক্রিয়া জানিয়েছেন।

সূত্রের বরাদ দিয়ে একটি ভারতীয় সংবাদমাধ্যম জানায়, অজয়ের লুকটি আসন্ন সিনেমা 'থ্যাঙ্ক গড'-এর জন্য। যেখানে এই নায়ককে ইন্দ্রকুমারের ভূমিকায় দেখা যাবে। সিনেমাটিতে তার সঙ্গে থাকছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং রাকুল প্রীত সিং।

অজয় দেবগন ব্যস্ত রয়েছেন তার 'ভুজ দ্য প্রাইড অব ইন্ডিয়া' সিনেমার প্রচারণা নিয়ে। অভিষেক দুধাইয়া পরিচালিত সিনেমাটি আসছে ১৩ অগাস্ট 'জিডনি হটস্টার'-এ মুক্তি পাবে। অজয়ের পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা ও নোরা ফতেহি।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa