ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

বিনোদন

অনুরূপ আইচের ইংরেজি গান প্রকাশ অষ্ট্রেলিয়ায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
অনুরূপ আইচের ইংরেজি গান প্রকাশ অষ্ট্রেলিয়ায়

‘তোমায় ছেড়ে বহুদূরে যাব কোথায়, এক জীবনে এত প্রেম পাব কোথায়’-এই প্রজন্মের অনেকের মুখেই গানটি গুণগুণ করে গাইতে শোনা যায়।  

শ্রোতাপ্রিয় এই গানটির গীতিকার অনুরূপ আইচের জীবনে নতুন আরেকটি অধ্যায় সংযোজন হলো।

প্রথমবারের মতো ইংরেজি গান লিখলেন তিনি। আর এই গানটি অস্ট্রেলিয়া থেকে আন্তর্জাতিক বাজারে প্রকাশ পেয়েছে।  

অনুরূপ আইচের কথায় ইংরেজি গানটির শিরোনাম ‘লাভ ব্লাইন্ডেড’। এতে কণ্ঠ দিয়েছেন সানিয়াত সাত্তার। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন শিল্পী নিজেই। গেল ১৫ জুলাই থেকে বিশ্বের নামি-দামি ২৮০টি ডিজিটাল অনলাইন প্ল্যাটফর্মে এ গানটি অবমুক্ত করা হয়েছে।  

গানটি প্রসঙ্গে অনুরূপ আইচ বলেন, ‘দীর্ঘদিনের লালিত স্বপ্ন ছিল, আন্তর্জাতিক পর্যায় ইংরেজি গান প্রকাশ করার। যেটি সম্ভব হয়েছে অস্ট্রেলিয়ার ‘গান বাক্সমিউজিক’- এর মাধ্যমে। গায়ক সানিয়াত আমার সঙ্গে কাজ করে খুব স্বাচ্ছন্দ্যবোধ করেছেন। তার সঙ্গে আরও গানের কাজ চলছে। ’

প্রসঙ্গত, সানিয়াত সাত্তার বিশ্বের বিভিন্ন জায়গায় সংগীতের ওপর প্রশিক্ষণ নিয়েছেন। কর্মজীবনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক হিসেবে নিযুক্ত আছেন। ‘ইলেক্ট্রোওয়ার্ল্ড’ শিরোনামের ইংরেজি গানের অ্যালবাম প্রকাশ হয়েছে এই গায়কের।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa