ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

বিনোদন

ঈদে তার্কিশ ফিল্ম ফেস্টে মাতবে চ্যানেল নাইন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
ঈদে তার্কিশ ফিল্ম ফেস্টে মাতবে চ্যানেল নাইন

ঢাকা: প্রথমবারের মতো চ্যানেল নাইনের পর্দায় দেখা যাবে বাংলায় ডাবিং করা ছয়টি পূর্ণদৈর্ঘ্য তার্কিশ চলচ্চিত্র।  

বাংলায় ডাবিং করা এ ছয়টি চলচ্চিত্র হলো- ক্রেজি হানী, মিরাকেল ইন সেল নম্বর সেভেন, এ স্মল সেপ্টেম্বর এফেয়ার, ইনসাইডার, কাল্ট এক্স ও কিউট অ্যান্ড ডেঞ্জারাস।

প্রতিদিন বিকেল ৩টায় ও রাত ১১টায় দু’টি করে বাংলায় ডাবিং করা পূর্ণদৈর্ঘ্য তার্কিশ চলচ্চিত্র প্রদর্শিত হবে চ্যানেল নাইনে।

চ্যানেল নাইনে ঈদের দিন বিকেল ৩টায় প্রচারিত হবে দু’টি হৃদয়ের এক হয়ে ওঠার উন্মাদনা নিয়ে সাজানো তার্কিশ ফিল্ম ‘ক্রেজি হানী’।

ঈদের দ্বিতীয় দিন বিকেল ৩টায় প্রচারিত হবে একটি খুনের ঘটনাকে কেন্দ্র করে এক বুদ্ধিপ্রতিবন্ধী ব্যক্তির পরিবারে ঘটে যাওয়া নানা ঘটনা নিয়ে সিনেমা ‘মিরাকেল ইন সেল নম্বর সেভেন’।  

দুর্ঘটনা পরবর্তী সময়ের একজন সুন্দরী প্রাণবন্ত মেয়ের রহস্যজনক ঘটনা নিয়ে সাজানো চলচ্চিত্র ‘এ স্মল সেপ্টেম্বর এফেয়ার’ প্রচারিত হবে ঈদের তৃতীয় দিন বিকেল ৩টায়।  

ঈদের চতুর্থ দিন একই সময়ে প্রচারিত হবে একজন মানুষের জীবনের অন্ধকার দিক নিয়ে সাজানো তার্কিশ চলচ্চিত্র ‘ইনসাইডার’।  

ঈদের পঞ্চম দিন বিকেল ৩টায় প্রচারিত হবে মানুষের অভ্যন্তরীণ শক্তি প্রকাশে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সভিত্তিক গেমের ওপর ভিত্তি করে ‘কাল্ট এক্স’।  

আর ষষ্ঠ দিন বিকেল ৩টায় প্রচারিত হবে একজন অর্থলোভী স্বামীর সম্পদ কুক্ষিগত করার বিভিন্ন ঘটনা নিয়ে সিনেমা ‘কিউট অ্যান্ড ডেঞ্জারাস’।

এসব ছবি বিপরীতক্রমে ঈদের দিন রাত সাড়ে ১১টা থেকে ষষ্ঠ দিন পর্যন্ত প্রচারিত হবে চ্যানেল নাইনে।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa