ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

বিনোদন

করোনায় প্রাণ গেল সংগীতশিল্পী বর্ণ চক্রবর্তীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
করোনায় প্রাণ গেল সংগীতশিল্পী বর্ণ চক্রবর্তীর বর্ণ চক্রবর্তী

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চলে গেলেন তরুণ সংগীতশিল্পী বর্ণ চক্রবর্তী। আজ (১৭ জুলাই) রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

মৃত্যুর সময় তার বয়স হয়েছিল মাত্র ৩৫ বছর বছর।  

বর্ণ চক্রবর্তীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সংগীতশিল্পী ফাহমিদা নবী।

ফাহমিদা নবী জানান, ‘৭ দিনেরও বেশি সময় ধরে বর্ণ চক্রবর্তীকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। লাইফ সাপোর্টে থাকলেও তার অক্সিজেন স্যাচুরেশন কমছিল। পরে ইনজেকশন দিয়েও তা স্বাভাবিক করা যায়নি। অবশেষে আজ রাত ১০টা ৪১ মিনিটে তিনি মারা যান। ’

বর্ণ চক্রবর্তীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দেশের সংগীতাঙ্গণে। গুণী সংগীত পরিচালক ইমন চৌধুরী স্মৃতিচারণ করে ফেসবুকে লেখেন, ‘বর্ণ চক্রবর্তী অসাধারণ মিউজিশিয়ান, স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ে ফিল্ম অ্যান্ড মিডিয়া ডিপার্টমেন্টে একসাথে পড়তাম আমরা। তার বাইকে চড়ে প্রতিদিন ভার্সিটিতে যেতাম-পুরো শহর জুড়ে দিনরাত চলত ঘোরাঘুরি। কত সুন্দর সময় কাটিয়েছিলাম একসাথে, তার মতো অসাধারণ ভালো একজন মানুষকে বন্ধু হিসেবে পাওয়া সত্যিই পরম সৌভাগ্যের। ভাবতেই অবাক লাগছে সে নাই... ভালোবাসি বন্ধু তোমাকে অনেক...। ’

ছোটবেলা থেকেই গানের সঙ্গে বেড়ে উঠা বর্ণের। ২০১২ সাল থেকে এ পর্যন্ত নির্মাণ করেছেন অসংখ্য মিউজিক ভিডিও, নাটক, বিজ্ঞাপন ও প্রামাণ্যচিত্র। চলতি বছরের ৯ এপ্রিল মুক্তি পায় তার প্রথম একক অ্যালবাম ‘বোকা পাখি’।

বাংলাদেশ সময়: ০১২৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa