ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

শাড়িতে ঝলমলে জয়া 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
শাড়িতে ঝলমলে জয়া  জয়া আহসান

নতুন রূপে, নতুন সাজে নিয়মিতই সামাজিক মাধ্যমে ধরা দেন নন্দিত অভিনেত্রীর জয়া আহসান। কখনো বাঙালি রমণী বেশে, আবার কখনো বা জিম স্যুটে হাজির হয়ে ভক্তদের হৃদয় কাঁপুনি ধরিয়ে দেন তিনি।

বৃহস্পতিবার (১৫ জুলাই) ফেসবুকে শাড়ি পরা কিছু ছবি পোস্ট করেছেন জয়া। যা ভক্তদের মন ছুঁয়ে গেছে। অফ হোয়াইট ভারতীয় তাঁতের একটি শাড়ির পড়েছেন তিনি। মূলত একটি অনুষ্ঠানে অংশ নিতেই তার এই সাজ। ৩ ঘণ্টায় ছবির অ্যালবামটা অর্ধ লাখ রিয়েকশ্যান পেয়েছে।

জয়ার ফেসবুক পেজে রয়েছে ৪৬ লাখ অনুসারী। তাদের বেশিরভাগই অভিনেত্রীর নতুন ছবিতে এলেই নানা ধরনের প্রশংসা বাক্যে মন্তব্যের ঘর ভরিয়ে দেন। শাড়ির ছবিটিও সবাই সাদরে গ্রহণ করছেন এবং প্রশংসায় ভাসাচ্ছেন। নেতিবাচক মন্তব্যও করেছেন অনেকে, তবে সেসব একেবারেই পাত্তা দিচ্ছেন না ‘দেবী’খ্যাত এই অভিনেত্রী।  

জয়া আহসানকে সর্বশেষ বড় পর্দায় দেখা যায় চলতি বছর মার্চে বাংলা ভাষার প্রথম থ্রিডি চলচ্চিত্র ‘অলাতচক্র’-এ। এতে তিনি তায়েবা চরিত্রে অভিনয় করেন।

জাতীয় চলচ্চিত্র পুরষ্কার জয়ী এই অভিনেত্রী ‘রইদ’ নামের একটি চলচ্চিত্রের জন্য ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছেন। তবে এখনো সিনেমাটির শুটিং শুরু হয়নি। করোনার কারণে এর কার্যক্রম স্থবির হয়ে আছে।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa