ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

রোশানের মামলার শুনানিতে হাজির হননি শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
রোশানের মামলার শুনানিতে হাজির হননি শ্রাবন্তী

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে সংসার করতে চেয়ে গত জুন মাসে আদালতে মামলা করেছেন তার স্বামী রোশান সিং। এর পরিপ্রেক্ষিতে এই তারকার বিরুদ্ধে সমন জারি করে ১৪ এপ্রিল শুনানির দিন ধার্য করেন আদালত।

কিন্তু শিয়ালদহ ব্যাঙ্কশাল আদালতের সমন পেয়েও নির্দিষ্ট দিন হাজির হননি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।  

জানা যায়, গত ১৮ জুন শ্রাবন্তীকে ফিরে পেতে রোশানের করা মামলা সংক্রান্ত সমন পাঠানো হয় শ্রাবন্তীকে। তিনি তা গ্রহণও করেন। তবে সমন গ্রহণ করেও আদালতে উপস্থিত হননি অভিনেত্রী।  

রোশানের আইনজীবী শ্যামল মণ্ডল এ প্রসঙ্গে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে জানান, সমন গ্রহণ করে কেন শ্রাবন্তী আদালতে আসেননি তা জানা নেই। তবে এখন লকডাউন চলছে। সে কারণে অন্য আরেকদিন তাকে উপস্থিত হতে বলা হয়েছে।  

তিনি আরও জানান, নির্দিষ্ট দিনে যদি ফের শ্রাবন্তী উপস্থিত না হন তাহলে আদালতে এক তরফা শুনানি হবে।  

বিয়ে বিচ্ছেদ রুখতে হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইট’ ধারায় আদালতে এই মামলাটি করেছেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী।

২০১৯ সালের ১৯ এপ্রিল রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শ্রাবন্তী। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পর ভালোই কাটছিল এই দম্পতির জীবন। কিন্তু গত দুর্গাপূজার আগে থেকে স্বামী রোশানের সঙ্গে থাকছেন না শ্রাবন্তী।

এদিকে রোশনের সঙ্গে সংসার ভাঙার পর শ্রাবন্তী নতুন প্রেমে মজেছেন বলে শোনা যাচ্ছে। সম্প্রতি তারা পাহাড়ে ঘুরতে গিয়েছেন বলেও গুঞ্জন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa