ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

মোশাররফ করিমের অভিনয় মন ছুঁয়েছে প্রসেনজিতের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
মোশাররফ করিমের অভিনয় মন ছুঁয়েছে প্রসেনজিতের মোশাররফ করিম ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

আলোচিত ওয়েব সিরিজ ‘মহানগর’ দেখে মুগ্ধ হয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সিরিজটির কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা মোশাররফ করিমের অভিনয় তার মন ছুঁয়ে গেছে।

সম্প্রতি ‘মহানগর’-এর পরিচালক আশফাক নিপুণকে ফোন করে প্রশংসায় ভাসান প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই নির্মাতা সামাজিক মাধ্যমে নিজেই বিষয়টি জানান।

প্রায় ১৫ মিনিটের আলাপের চুম্বকাংশ ফেসবুকে তুলে ধরেন আশফাক নিপুণ। তিনি লেখেন, ‘ওসি হারুণ চরিত্রে মোশাররফ করিম এর অভিনয় নিয়ে উনার (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়) মুগ্ধতা কমছিলই না! এটাও বললেন করিম ভাইয়ের মতো অভিনেতা এখন ওই বাংলাতেও আর দেখা যায় না। শিশুর মতো আগ্রহ নিয়ে ‘মহানগর’-এর শুটিং নিয়ে একের পর এক প্রশ্ন করে যাচ্ছিলেন, ঋতুপর্ণা ঘোষের সিনেমার প্রসঙ্গ টানছিলেন, উৎপল দত্তর কথা বলছিলেন আর এদিকে আমি আমার কানকেই বিশ্বাস করতে পারছিলাম না!’

এছাড়া প্রসেনজিৎ তাকে সিনেমা বানানোর তাগিদ দিয়েছেন বলেও জানান এই নির্মাতা।

মহানগর ওয়েব সিরিজে মোশাররফ করিম ছাড়াও অভিনয় করেছেন শ্যামল মাওলা, জাকিয়া বারী মম, খাইরুল বাশার, রুকাইয়া জাহান চমক, মোস্তাফিজুর নূর ইমরান, নিশাত প্রিয়ম, নাসিরুদ্দিন প্রমুখ। এটি দেখা যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa