ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

২ মাস পর মা হওয়ার খবর জানালেন দিয়া মির্জা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
২ মাস পর মা হওয়ার খবর জানালেন দিয়া মির্জা স্বামীর সঙ্গে দিয়া মির্জা

বলিউড অভিনেত্রী দিয়া মির্জা ও তার স্বামী বৈভব রেখির সংসার আলো করে জন্ম নিয়েছে প্রথম সন্তান। প্রায় দুই মাস আগে পৃথিবীর মুখ দেখে তাদের পুত্র আভহান আজাদ রেখি।

বুধবার (১৪ জুলাই) সকালে সামাজিক মাধ্যমে পুত্র সন্তানের আগমন ও তার অসুস্থতার খবর এতদিন পর জানালেন অভিনেত্রী নিজেই।  

এই তারকা জানান, সময়ের অনেক গত মে মাসে তাদের সন্তান জন্ম নিয়েছে। কিছুটা অসুস্থ থাকায় তাকে হাসপাতালে রাখতে হয়েছে। তবে সে খুব শিগগিরই বাড়িতে ফিরবে।

ছেলের হাতের একটি ছবি শেয়ার করে দিয়া লেখেন, ১৪ মে আমাদের পুত্র সন্তান আভহান আজাদ রেখির জন্ম হয়েছে। সময়ের আগে জন্ম হয়েছে ওর। চিকিৎসক, নার্সদের তত্ত্বাবধানে আইসিইউতে রয়েছে। তবে সে এখন সুস্থ হয়ে উঠেছে, শিগগিরই বাড়ি ফিরবে।

‘র‍্যাহনা হ্যায় তেরে দিল মে’খ্যাত অভিনেত্রী আরও জানান, গর্ভাবস্থায় জটিল সমস্যায় দেখা যাওয়ায় তার জীবন সংকটে ছিল, সেই কারণেই সময়ের আগেই সি-সেকশনের মাধ্যমে তার গর্ভস্থ সন্তানকে ভূমিষ্ঠ করবার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। তারপর থেকেই নিওনেটাল আইসিইউতে রয়েছে নবজাতক।  

গত ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন দিয়া মির্জা। বিয়ের ঠিক ৪৫ দিনের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন অভিনেত্রী। তবে খবরটি প্রকাশের পর তাকে কটাক্ষ করে অনেকে নানা মন্তব্য করতে থাকেন।

এর আগে ২০১৪ সালে সাহিল সঙ্গে ঘর বেঁধেছিলেন দিয়া। তবে ৫ বছর পর সে সংসার ভেঙে যায়।  

 

???? pic.twitter.com/iL6ioUGc15

— Dia Mirza (@deespeak) July 14, 2021

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa