ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

বাবা নিয়ে ইমনের সুরে গাইলেন কনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
বাবা নিয়ে ইমনের সুরে গাইলেন কনা ইমন ও কনা

বাবা-মেয়ের সম্পর্কের মাধুর্য নিয়ে সাজানো হয়েছে ‘রাজা-রাজকন্যা’ শিরোনামের নতুন একটি গান। ইমন চৌধুরীর সুর ও সংগীত পরিচালনায় গানটি গেয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনা।

এর কথা লিখেছেন জনি হক।

গানটি ব্যবহৃত হবে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘শেষ খেলা’ নাটকে। গত ১১ জুলাই রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

এ প্রসঙ্গে কনা বলেন, গানের কথাগুলো অসাধারণ। রেকর্ডিংয়ের পর গীতিকারকে ফোন দিয়ে প্রশংসা করেছি। ইমন চৌধুরীর কথা আর কী বলবো, খুব মিষ্টি একটা সুর সৃষ্টি করেছেন তিনি।  

ইমন চৌধুরীর কথায়, কনা আপুর কণ্ঠ অসাধারণ লেগেছে। পরিচালক রাজ ও আমার গ্রামের বাড়ি একই জায়গায় (নরসিংদী) হলেও তার পরিচালিত নাটকে এটাই আমার প্রথম কাজ।

গীতিকার জনি হক বলেন, পুরো গানের কথা পাঠানোর পর রাজ পছন্দ করলেন। ইমন চৌধুরী ও কনা বেশ প্রশংসা করেছেন। এবার শ্রোতাদের ভালো লাগলেই সফল মনে করবো কাজটা।

‘শেষ খেলা’ নাটকে বাবা ও মেয়ে হিসেবে দেখা যাবে ফজলুর রহমান বাবু ও সাফা কবিরকে। আরও রয়েছেন তৌসিফ মাহবুব।

ঈদুল আজহার চতুর্থ দিন রাত ৮টা ৫০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে এটি। একঘণ্টা পর থেকে ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলেও নাটকটি দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa