ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমির খানের বিরুদ্ধে লাদাখে দূষণ ছড়ানোর অভিযোগ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
আমির খানের বিরুদ্ধে লাদাখে দূষণ ছড়ানোর অভিযোগ

সম্প্রতি নিজের আসন্ন সিনেমা ‘লাল সিং চাড্ডা’র শুটিং করতে ভারতের লাদাখে যান বলিউড সুপারস্টার আমির খান। তার বিরুদ্ধে সেখানে শুটিং করতে গিয়ে পরিবেশ দূষণের অভিযোগ এনেছেন স্থানীয়রা।

জিগমৎ লাদাখি নামের এক ব্যক্তি তার টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করে আমির খান ও সিনেমার পুরো টিমের বিরুদ্ধে দূষণ ছড়ানোর অভিযোগ করেন।

শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, শুটিং করতে গিয়ে যত্রতত্র ফেলা হয়েছে প্লাস্টিকের বোতল। পড়ে রয়েছে নানা ধরনের বর্জ্য।

ভিডিও ক্যাপশনে লেখা হয়, ওয়াখা গ্রামের বাসিন্দাদের জন্য এমন উপহার রেখে গেছেন আমির খানের আসন্ন সিনেমা ‘লাল সিং চাড্ডা’ টিম।

পাশাপাশি পরিবেশ রক্ষায় কাজ করা আমির খান কীভাবে এমন কাজ করলেন, সেটা নিয়েও সমালোচনা করা হয়।

হলিউডের বিখ্যাত ‘ফরেস্ট গাম্প’ সিনেমাটির অফিসিয়ালি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এর মূল চরিত্রে টম হ্যাঙ্কসের স্থানে অভিনয় করছেন আমির খান। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন  দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্য।

অতুল কুলকার্নির কাহিনীতে সিনেমাটি পরিচালনা করছেন অদ্বৈত চন্দন। করোনার কারণে বেশ কয়েকবার ‘লাল সিং চাড্ডা’র শুটিং পেছায়। তাই শুরুতে নির্মাতাদের ২০২০ সালে এটি মুক্তির পরিকল্পনা থাকলেও তা আর সম্ভব হয়নি।  

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।