ঢাকা, বৃহস্পতিবার, ১ আশ্বিন ১৪২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৭ সফর ১৪৪৩

বিনোদন

হিন্দিতে রিমেক হচ্ছে সুরিয়ার ‘সুরারাই পোট্রু’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
হিন্দিতে রিমেক হচ্ছে সুরিয়ার ‘সুরারাই পোট্রু’ ‘সুরারাই পোট্রু’র দৃশ্যে সুরিয়া

দক্ষিণ ভারতীয় অভিনেতা সুরিয়ার ‘সুরারাই পোট্রু’ মুক্তির পর দারুণ সাড়া ফেলেছে। এরই মধ্যে সিনেমাটি পেয়েছে ব্লকবাস্টারের তকমা।

এবার এলো এটির হিন্দি ভার্সন নির্মাণের ঘোষণা।

‘সুরারাই পোট্রু’ ক্যাপ্টেন জি আর গোপীনাথের আত্মজীবনী ‘সিম্পলি ফ্লাই: অ্যা ডেকান ওডিসি’ অবলম্বনে নির্মিত। বইটিতে গোপীনাথ স্বল্প মূল্যের এয়ারলাইন পরিষেবা চালু করার জন্য যে লড়াইয়ের মুখোমুখি হয়েছিলেন তাই দেখা গেছে। গল্পটি দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়।

তামিলটির মতো হিন্দি রিমেকটিও পরিচালনা করবেন সুধা কঙ্গার। আর প্রযোজনার দায়িত্বে থাকছে সুরিয়ার টু ডি এন্টারটেইনমেন্ট এবং বিক্রম মালহোত্রার আবুন্দানটিয়া এন্টারটেইনমেন্ট।  

মূল ভার্সনে সুরিয়ার বিপরীতে দেখা গেছে অপর্ণা বালামুরালীকে। আরও ছিলেন মোহন বাবু এবং পরেশ রাওয়ালের মতো গুণী অভিনেতারা। এটি গত নভেম্বরে অনলাইন প্লাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পায়। তবে হিন্দি ভার্সনটিতে সুরিয়ার চরিত্রটিতে কে অভিনয় করবেন, সে বিষয়টি এখনো জানাননি নির্মাতা।

নির্মাতা সুধা কঙ্গার বলেন, সিনেমাটির জন্য আমি এখন পর্যন্ত প্রাপ্ত সমস্ত ভালোবাসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং হিন্দিতে এই দারুণ গল্পটি বলার প্রত্যাশায় রয়েছি। আমি আশা করছি অফিসিয়াল হিন্দি রিমেকটিও একই রকমভাবে দর্শকদের ভালোবাসা পাবে।

এছাড়া ‘সুরারাই পোট্রু’ প্রতি সবার ভালোবাসা ও প্রশংসা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সুরিয়াও।  

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa