ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কানের সাদা বালিতে শুয়ে রোদ পোহাচ্ছেন পাওলি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
কানের সাদা বালিতে শুয়ে রোদ পোহাচ্ছেন পাওলি! পাওলি দাম

কখনো আটপৌরে শাড়ি, কখনও বা সিঁথি ভর্তি সিঁদুরে তিনি ‘বুলবুল’র ‘ছোটি বহু’। অনায়াসে গেয়ে ওঠেন ‘কলঙ্কিনী রাধা’।

কখনো আবার একঢাল খোলা চুল আর ছোট্ট টিপে হয়ে ওঠেন ‘চার অধ্যায়’র ‘এলা’। একই অঙ্গে নানা রূপে বার বার তাক লাগাতে ভালোবাসেন পাওলি দাম।  

সোমবার (১২ জুলাই) সকালে ওই তারকার ইনস্টাগ্রামে চোখ রাখতেই সে কথা যেন আরও স্পষ্ট হয়ে গেল!

কান চলচ্চিত্র উৎসবের স্মৃতি হিসেবে একটি ছবি তার ভক্তদের জন্য শেয়ার করেছেন পাওলি।  সেই ছবিতে দেখা যাচ্ছে, কানের সাদা বালিতে লাল তোয়ালে পেতে লাল বিকিনি গায়ে জড়িয়ে শুয়ে আছেন ‘লাস্যময়ী’ আন্দাজে। চোখে তার রোদ এড়িনোর চশমা, খোলা কেশে। পাওলির রূপে মুগ্ধ হয়েছেন সবাই।

ছবির ক্যাপশনে পাওলি লিখেছেন, ‘অনেক দিন আগের নীল’!

লাল বিকিনিতে সমুদ্রের ধারে নিজের রোদ পোহানোর ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর হটনেসে এক প্রকার কাবু সবাই! ছবি শেয়ারের কয়েক ঘণ্টার মধ্যেই তা ভাইরাল!

শোনা যাচ্ছে, খুব শিগগিরই একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন পাওলি দাম। ‘সাঁঝবাতি’র পর আবার লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ছবিতে কাজ করতে চলেছেন। খুব সম্ভবত ত্রিকোণ প্রেমের গল্পই দর্শকদের শোনাবেন তারা। করোনার দ্বিতীয় ঢেউ স্তিমিত হয়ে আসার পর 'থ্রি কোর্স মিল' ছবি দিয়েই শুটিং শুরু করেছেন অভিনেত্রী। সুরক্ষাবিধি মেনে, রাসবিহারি অঞ্চলের একটি বাড়িতে হয়েছিল ‘বিরিয়ানি’র শুট। 'থ্রি কোর্স মিল' একটি ফুড অ্যান্থোলজি ফিল্ম। তাতে রয়েছে তিনটি গল্প 'বিরিয়ানি', 'বেবি ফুড' ও 'রেড ভেলভেট'। হিন্দি ভাষাতেও প্রকাশ পাবে এটি। তিনটি গল্পের শ্যুটিংই শেষ। এখন চলছে পোস্ট-প্রোডাকশনের কাজ।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
এএটি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।