ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

বিনোদন

১০ বছরের মধ্যে ডিভোর্স হবে নিক-প্রিয়াঙ্কার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
১০ বছরের মধ্যে ডিভোর্স হবে নিক-প্রিয়াঙ্কার! নিক ও প্রিয়াঙ্কা

হলিউড-বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের আড়াই বছর পূর্ণ হয়েছে। দাম্পত্য জীবনের দারুণ সময় পার করছেন এই তারকা জুটি।

 

তাদের সম্পর্কের ফাটল ধরার কোনো গুঞ্জন এখন পর্যন্ত শোনা যায়নি। তবে বলিউডের ‘স্বঘোষিত’ সিনেমা সমালোচক কামাল আর খান ওরফে কেআরকে ভবিষ্যদ্বাণী করেছেন, আগামী ১০ বছরের মধ্যে নিক-প্রিয়াঙ্কা দম্পতির মধ্যে ডিভোর্স হয়ে যাবে।  

রোববার (১১ জুলাই) টুইটারে নিজের বেশকিছু ভবিষ্যদ্বাণীর মধ্যে নিক-প্রিয়াঙ্কা নিয়ে এমনই জানান তিনি। তিনি আরও দাবি করেন, বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রনৌত কখনো বিয়ে করবেন না। এছাড়া করিনা কাপুর খান এবং সাইফ আলী খানের ছেলেরা বড় তারকা হতে পারবে না। একইসঙ্গে রাজনীতি ও মুসলিম-হিন্দু দাঙ্গা লাগা নিয়েও ভবিষ্যদ্বাণী দেন কেআরকে।

যদিও এসব ভবিষ্যদ্বাণীর কোনো ভিত্তি নেই বলে অনেক নেটিজেনরা মন্তব্য করেছেন।

২০১৮ সালের ডিসেম্বরে যোধপুরে জমকালো আয়োজনের মধ্য দিয়ে খ্রিস্টান ও হিন্দু রীতিতে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা ও নিক। সে থেকে তারা সুখে শান্তিতেই সংসার করে আসছেন। কেআরকে-এর ভবিষ্যদ্বাণী নিয়ে তারা কোনো মন্তব্য করেননি।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, জুলাই ১১, ২০১১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa