ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

বিনোদন

স্ত্রীর মৃত্যুর ২০ দিন পর চলে গেলেন অভিনেতা মাধব মোঘে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
স্ত্রীর মৃত্যুর ২০ দিন পর চলে গেলেন অভিনেতা মাধব মোঘে

ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছেন বলিউড অভিনেতা ও মিমিক্রি শিল্পী মাধব মোঘে (৬৮)। রোববার (১১ জুলাই) সকাল ৬টায় মুম্বাইয়ের নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

মাত্র ২০ দিন আগে স্ত্রীকে হারিয়ে ভেঙে পড়েছিলেন এই তারকা।
 
মাধব মোঘের মৃত্যুর খবরটি ভারতীয় সংবাদমাধ্যমে নিশ্চিত করেছেন তার মেয়ে প্রাচী মোঘে।  

তিনি বলেন, ‘মায়ের মৃত্যুর পরই বাবা খুব অসুস্থ হয়ে যান। খাওয়া-দাওয়া বন্ধ হয়ে গিয়েছিল প্রায় এবং ক্রমশ শারীরিকভাবে দুর্বল হয়ে পড়ছিলেন তিনি। বাবা ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ছিলেন। হাসপাতালেও ভর্তি করা হয়েছিল। কিন্তু চিকিৎসকরা বাঁচার আশা ছেড়ে দেওয়ায় বাবাকে শনিবার বাড়িতে নিয়ে আসি। সকাল ৬ টায় তিনি আমাদের ছেড়ে চলে গেছেন। ’

মাধব মোঘে দীর্ঘদিন ধরে বলিউডের বিভিন্ন সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত সিনেমার তালিকায় রয়েছে- ‘দামিনি’, ‘ঘাতক’, ‘ম্যানে পেয়ার কিউ কিয়া’, ‘পার্টনার’ ইত্যাদি।  

প্রয়াত অভিনেতা সঞ্জীব কুমারের মিমিক্রি করার জন্য বিখ্যাত ছিলেন মাধব মোঘে। দেশ, বিদেশে তার মিমিক্রির জন্য বিভিন্ন রিয়েলিটি শো থেকে শুরু করে স্টেজ শো- সব জায়গাতেই প্রশংসিত হয়েছিলেন তিনি। রাজ কুমার ও বাংলার কিংবদন্তি অভিনেতা উপল দত্তেরও মিমিক্রি করতেন দেখা গেছে মাধব মোঘেকে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa