ঢাকা, মঙ্গলবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৯ সফর ১৪৪৩

বিনোদন

ঈদে ৭ পর্বের ধারাবাহিক ‘গ্যাংস্টার গণি ভাই’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
ঈদে ৭ পর্বের ধারাবাহিক ‘গ্যাংস্টার গণি ভাই’

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে নির্মিত হয়েছে ৭ পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘গ্যাংস্টার গণি ভাই’। এর চিত্রনাট্য করেছেন আহমেদ খান হীরক এবং সংলাপ কলিন রড্রিকের।

নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন মোস্তফা মনন ও ফিরোজ কবির ডলার।

‘গ্যাংস্টার গণি ভাই’-এ অভিনয় করেছেন মীর সাব্বির, তানজিকা আমিন, সুজাত শিমুল, তানভীর, মাসুদ, রোদেলা মির্জা, আনন্দ খালেদ, শিশুশিল্পী মৌমিতা প্রমুখ।

নাটকটির গল্পে দেখা যাবে, ঢাকায় এসে চাকরি না পেয়ে গণি ভাই হয়ে গেছে গ্যাংস্টার! তার নামে কাঁপে এখন পুরো শহর। চাঁদাবাজি হোক কী কিডন্যাপ, কী করে না গণি ভাইয়ের গ্যাং! গণি ভাইয়ের গ্যাং-এর সক্রিয় সদস্য ডানহাত রোমিও, বামহাত মজনু আর অজুহাত হীরামন। অজুহাতের মন পেতে তুমুল দুশ্চিন্তা ডান আর বামের! আর ওদিকে দুশ্চিন্তা গণি ভাইয়ের অন্য আরেক রকম-গ্রামে থাকা তার বউ আর মেয়ে যদি জেনে যায়, তার গ্যাংস্টার হয়ে যাওয়ার কথা? যদি কোনোদিন ধরা পড়ে যায় সে?

এই রকম একটি গল্পকে নির্মিত দীপ্ত টেলিভিশন মাল্টি ক্যামেরায় নির্মাণ ৭ পর্বের এই ধারাবাহিক নাটক। ঈদের দিন থেকে প্রতিদিন বিকাল সাড়ে ৫টায় টানা ৭দিন চ্যানেলটিতে নাটকটি প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa