ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

বিনোদন

মা হারালেন চাঙ্কি পান্ডে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
মা হারালেন চাঙ্কি পান্ডে

বলিউড অভিনেতা চাঙ্কি পান্ডের মা ও অনন্যা পান্ডের দাদি স্নেহলতা (৮৫) মারা গেছেন।  শনিবার (১০ জুলাই) বার্ধক্যজনিত দীর্ঘ অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে।

চাঙ্গি পান্ডের ঘনিষ্ঠ বন্ধু নীলম কোঠারি সোনি মৃত্যুর খবরটি ভারতীয় সংবাদমাধ্যমকে নিশ্চিত করে বলেন, ‘তিনি মারা গেছেন। তার আত্মার শান্তি কামনা করছি। ’

চাঙ্কি পান্ডে, তার স্ত্রী ভাবনা এবং তাদের কনিষ্ঠ কন্যাকে একসঙ্গে স্নেহলতার বাড়িতে ঢুকতে দেখা গেছে। সে সময় আলোকচিত্রীরা তাদের ক্যামেরাবন্দি করেন।

পরে খবর পেয়ে চাঙ্কি-ভাবনা দম্পতির বড় মেয়ে অনন্যা পান্ডেও দাদিকে শেষবারের মতো দেখতে ছুটে যান। তিনি আন্দ্রেরিতে একটি সিনেমার শুটিং করছিলেন।

শনিবার সন্ধ্যায় স্নেহলতার অন্ত্যেষ্টিক্রিয়া সান্তাক্রুজে অনুষ্ঠিত হয়। চঙ্কিকে মায়ের শেষকৃত্য সম্পন্ন করতে দেখা যায়।

চলতি বছরের শুরুতে অনন্যার দাদি স্নেহলতার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। এরপর বিশ্ব নারী দিবসে অভিনেত্রী তার সঙ্গে তোলা সেই সময়কার ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa