ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

বিনোদন

পৈতৃক সম্পত্তি ফিরে পেতে ন্যানসির মামলা  

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
পৈতৃক সম্পত্তি ফিরে পেতে ন্যানসির মামলা  

নিজের চাচা সৈয়দ কামরুল হাসান গং-এর বিরুদ্ধে পৈতৃক সম্পত্তি দখলের অভিযোগ এনে মামলা করেছেন সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি।

গত ১৭ জুন নড়াইল জেলা আদালতে ন্যানসির পক্ষে তার বড় ভাই জাকারিয়া নোমান কামরুল হাসানের বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন।

 

ন্যানসি গণমাধ্যমকে বলেন, ‘পারিবারিকভাবে বিষয়টির মীমাংসা করার চেষ্টা করেছি। কিন্তু এতেও যখন কাজ হয়নি তখন বাধ্য হয়েই আমরা মামলা করেছি। ১২ জুলাই মামলার প্রথম শুনানি কিন্তু লকডাউনের কারণে আমি সেখানে যেতে পারছি না। ’

এই শিল্পী আরও জানান, মামলা হবার পরও আদালতকে অবমাননা করে তার চাচা অবৈধভাবে তার পৈতৃক সম্পত্তিতে ভবন নির্মাণের কাজ চালু রেখেছেন। আইন ও আদালতের প্রতি আস্থা রয়েছে এবং ন্যায় বিচার পাবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন ন্যানসি।

জানা যায়, নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়া বাজারে চোরখালি মৌজায় ন্যানসির বাবা প্রয়াত নাইমুল হকের ১৬ শতক পৈতৃক জমি আছে এবং তার বাবা নাইমুল হক ও মা মায়াতুন নাহারের ক্রয়কৃত আরও ৮ শতক জমি আছে। ওয়ারিশ সূত্রে যার মালিকানা ন্যানসি, তার দুই ভাই জাকারিয়া নোমান, শাহরিয়া আমান সানি ও অন্য ওয়ারিশগণ।  

কিন্তু তার চাচা সৈয়দ কামরুল হাসান গং দীর্ঘদিন ধরে এই জমি ভোগদখল করে খাচ্ছেন। বারবার বলার পরেও পৈতৃক সম্পত্তি দখল মুক্ত না করতে পেরে স্থানীয় থানায় বিষয়টি জানান ন্যানসি। থানার পরামর্শে আদালতে গিয়ে মামলাও করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa