ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

জানুয়ারিতে বিয়ে, জুলাইতে বাবা হলেন হাবিব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
জানুয়ারিতে বিয়ে, জুলাইতে বাবা হলেন হাবিব হাবিব ও শিফা

উঠতি মডেল আফসানা চৌধুরী শিফার সঙ্গে চলতি বছরের জানুয়ারিতে ঘর বাঁধেন জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। বিয়ের সাত মাসের মাথায় তাদের ঘরে জন্ম নিলো ফুটফুটে পুত্র সন্তান।

বুধবার (৭ জুলাই) সকালে রাজধানীর একটি হাসপাতালে হাবিবের স্ত্রী শিফা সন্তান জন্ম দেন বলে জানা গেছে। হাবিব তার ছেলের নাম রেখেছেন আয়াত। আর খবরটির নিশ্চিত করেছেন হাবিবের বাবা সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ।  

তিনি বলেন, ‌‘আমি এখন গ্রামেরবাড়িতে আছি। এখানেই থাকি। হাবিব বাবা হয়েছে, খবর পেলাম। মা ও সন্তান দুজনই ভালো আছে। তাদের জন্য দোয়া করবেন। ’

শিফা ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী। এর আগে ২০০৩ সালে হাবিব প্রথম বিয়ে করেন লুবায়না নামের একজনকে। প্রেমের সেই বিয়ে অল্প কিছুদিনের মধ্যেই বিচ্ছেদ হয়। এরপর ২০১১ সালে চট্টগ্রামের মেয়ে রেহানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই গায়ক। ২০১৭ সালের ১৯ জানুয়ারি তাদের বিচ্ছেদ হয়ে যায়। তাদের সংসারের রয়েছে একমাত্র পুত্র সন্তান আলীম ওয়াহিদ।

এবার দ্বিতীয়বারের মতো পুত্র সন্তানের বাবা হলেন হাবিব ওয়াহিদ।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa