ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ত্রিভুজ প্রেমের গল্পে ঈদের নাটক ‘সকাল বিকাল রাত্রি’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
ত্রিভুজ প্রেমের গল্পে ঈদের নাটক ‘সকাল বিকাল রাত্রি’  সাজ্জাদ ও তিশা

একজন লেখক ও তার সম্পর্কের টানাপড়েনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘সকাল বিকাল রাত্রি’। আবদুর রেহমানের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন রেদওয়ানুল হক ফারদিন।

এতে ইরফান সাজ্জাদের বিপরীতে অভিনয় করেছেন তাসনুভা তিশা। গুরুত্বপূর্ণ আরেকটি চরিত্রে রয়েছেন সামিরা খান মাহি। সম্প্রতি ঢাকার উত্তরার আনন্দবাড়িতে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

নির্মাতা জানান, প্রচলিত ভালোবাসার নাটকের বাইরে গিয়ে নতুনভাবে ভালোবাসার সংজ্ঞা খোঁজার চেষ্টা করা হয়েছে এখানে। বইয়ের জগতের বাইরে আসল জীবনের গল্প কি এর চেয়েও বেশি বাস্তব? ভালোবাসায় ব্যর্থ হলে প্রতিশোধই কি একমাত্র প্রতিকার? এমন চিরায়ত কিছু প্রশ্নের সমীকরণ মেলানোর চেষ্টা রয়েছে গল্পের পরতে পরতে।  

নাটকটি প্রযোজনা করেছেন ফ্রান্সভিত্তিক ব্রডকাস্টিং ও মিডিয়া কোম্পানি লে পয়েন্ট অরজিনালস। আসন্ন ঈদুল আযহায় একটি বেসরকারি টিভি চ্যানেলের পাশাপাশি প্রযোজনা প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে ‘সকাল বিকাল রাত্রি’ প্রচার হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa