ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন কবীর সুমন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
হাসপাতাল থেকে বাসায় ফিরলেন কবীর সুমন কবীর সুমন

৯ দিন পর হাসপাতাল থেকে বাসায় ফিরলেন বাংলা গানের জীবনমুখী ঘরানার কিংবদন্তি সংগীতশিল্পী কবীর সুমন। গত ২৮ জুন শ্বাসকষ্ট ও গলা ব্যথা নিয়ে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি।

বুধবার (০৭ জুলাই) বিকেলে বাসায় ফেরার বিষয়টি কবীর সুমন নিজেই ফেসবুকে জানিয়েছেন।   

তিনি লেখেন, ‘সরকারি হাসপাতাল থেকে বাড়ি ফিরলাম। পশ্চিমবঙ্গ রাজ্য সরকার, তাদের চিকিৎসকবৃন্দ, সেবক-সেবিকাবৃন্দ ও স্বাস্থ্যকর্মীদের কাছে কৃতজ্ঞতার শেষ নেই। সকলের প্রার্থনা শুভেচ্ছার  জন্য কৃতজ্ঞ। সকলের মঙ্গল হোক। ’

জ্বর, শ্বাসকষ্ট ও গলা ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ায় বাংলা চিকিৎসক প্রথমে ধারনা করেছিলেন, কবীর সুমনের করোনা হতে পারে। তবে বেশ কয়েকবার তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। এরপর তাকে সাধারণ বেডে রেখে চিকিৎসা দেওয়া হয়।

কয়েকদিন তাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়। এছাড়া শিল্পীর চিকিৎসায় ২ সদস্যের মেডিক্যাল টিমও গঠন করা হয়।

১ জুলাই হাসপাতাল থেকে ফেসবুক লাইভে এসে সুমন জানান, তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। সরকারি হাসপাতালে উন্নতমানের চিকিৎসা ব্যবস্থার জন্য তখন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং মদন মিত্রকে ধন্যবাদ জানান তিনি।

হাসপাতালের বিছানায় থাকা অবস্থায় সুভদ্রকল্যাণ রাণা নামের এক ব্যক্তির বিরুদ্ধে তার ‘আহীর বৈরাগী’ শিরোনামের একটি রাগ চুরি অভিযোগ আনেন কবীর সুমন।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, জুলাই ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa