ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

রিক্তার সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন মিতুল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
রিক্তার সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন মিতুল

রুহুল আমিন পথিকের রচনায় ‘ঘুম আমায় ডাকছে’ নামের এক ঘণ্টার একটি নাটক নির্মাণ করেছেন পরিচালক জয় সরকার। নাটকটিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন এ প্রজন্মের দুই অভিনয়শিল্পী আফফান মিতুল এবং ফারজানা রিক্তা।

 

সম্প্রতি নারায়ণগঞ্জে নাটকটির দৃশ্য ধারণের কাজ সম্পন্ন হয়েছে। এখন রয়েছে সম্পাদনার টেবিলে।

নাটকের গল্পে দেখা যাবে, মিতুল বিদেশ ফেরত যুবক। প্রথমবার গ্রামে খালা শিখা খানের বাড়িতে বেড়াতে যান। ফটোগ্রাফির শখ মিতুলের। তাই গ্রামের প্রকৃতির ছবি তুলতে ক্যামেরা হাতে বেরিয়ে পড়েন তিনি। হঠাৎ তার ক্যামেরায় ধরা পড়েন সেই গ্রামের অনিন্দ্য সুন্দরী মেয়ে রিক্তা। প্রথমে খুনসুটি, অতঃপর প্রেম হয় মিতুল-রিক্তার। একসময় মিতুলকে নিয়ে ঘর বাঁধার স্বপ্ন দেখে রিক্তা, কিন্তু বাধ সাধে সেই গ্রামের বখাটে ছেলে আরফান আহমেদ! এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘ঘুম আমায় ডাকছে’।  

নাটকটি প্রসঙ্গে আফফান মিতুল, রিক্তার সঙ্গে এর আগে বেশ কয়েকটি নাটকে একসঙ্গে অভিনয় করেছি, কিন্তু জুটি বাঁধলাম এবারই প্রথম। কাজটি করতে গিয়ে বেশ উপভোগ করেছি। আশা করছি সবার ভালো লাগবে।

নির্মাতা জানান, খুব শিগগিরই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa