ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

বিধি-নিষেধের মধ্যে রাস্তায় শুটিং, মুচলেকা দিয়ে মুক্তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
বিধি-নিষেধের মধ্যে রাস্তায় শুটিং, মুচলেকা দিয়ে মুক্তি

রাজধানীর খিলগাঁওয়ের রাস্তায় কঠোর বিধি-নিষেধের মধ্যে স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে চলছিল একটি নাটকের শুটিং। পুলিশ এসে শুটিংটি বন্ধ করে দিয়ে নাটকটির পরিচালক, শিল্পী ও কলাকুশলীদের থানায় ধরে নিয়ে যায়, পরে অবশ্য মুচলেকা দিয়ে মুক্তি পান সবাই।

ঘটনাটি ঘটে সোমবার (০৫ জুলাই) সন্ধ্যায়। খিলগাঁওয়ের সি ব্লকে পরিচালক নাসিরউদ্দিন মাসুদ ১২ জনের একটি ইউনিট নিয়ে নাটকের শুটিং করছিলেন। সেসময় শুটিংস্থলে মানুষের জটলা বেঁধে যায়। পরে পুলিশ এসে নির্মাতাসহ সবাইকে ধরে নিয়ে যায় থানায়।  

এ প্রসঙ্গে খিলগাঁও থানার ওসি ফারুকুল আলম গণমাধ্যমকে বলেন, ‘শুটিংয়ের আশেপাশে অনেক লোকজন জড়ো হয়েছিল, তাই জিজ্ঞাসাবাদের জন্য তাদের থানায় নিয়ে আসা হয়েছিল। অনুমতির কোনো কাগজপত্র তারা দেখাতে পারেননি। পরে মুচলেকা নিয়ে সবাইকে ছেড়ে দেওয়া হয়েছে। ’

জানা যায়, তাদের ছাড়িয়ে আনতে থানায় গিয়েছিলেন অভিনেতা-নির্মাতা হাসান জাহাঙ্গীর।

বিষয়টি নিয়ে ছোট পর্দার ১৪ সংগঠনের মোর্চা এফটিপিও এক বিবৃতিতে রাস্তা-ঘাটে শুটিং বন্ধের আহ্বান জানিয়ে নির্মাতা-কলাকুশলীদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছে। বিষয়টি মানা না হলে শুটিং বন্ধের হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় দেশজুড়ে চলছে কঠোর বিধি-নিষেধ। এ পরিস্থিতিতে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে টেলিভিশনের ছাড়পত্র নিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুটিং হাউজের ভেতরে নাটকের শুটিংয়ের অনুমতি দেওয়া হয়েছে। কিন্তু অনেকে তা না মেনে স্বাস্থ্যবিধি ভেঙে রাস্তা-ঘাটেও শুটিং করছেন বলে অভিযোগ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa