ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

বিয়ের পর কলকাতায় শুটিং শুরু করলেন কাজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
বিয়ের পর কলকাতায় শুটিং শুরু করলেন কাজল কাজল আগারওয়াল

গত বছর বিয়ের পিঁড়িতে বসেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী কাজল আগারওয়াল। দীর্ঘদিনের প্রেমিক গৌতম কিছলুর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

এরই মধ্যে সেরেছেন মধুচন্দ্রিমাও।

এবার ফিরলেন শুটিংয়ে। তবে দক্ষিণ ভারতে নয়, উড়ে গেলেন পশ্চিমবঙ্গের কলকাতায়। সেখানে সোমবার (০৫ জুলাই) থেকে তথাগত সিংহ পরিচালিত হিন্দি সিনেমা ‘উমা’র শুটিংয়ে অংশ নিয়েছেন কাজল।  

সিনেমাটি নিয়ে ‘সিংঘম’খ্যাত অভিনেত্রী বলেন, ‘এটাকে একদম মেরি পপিন্স-এর মতো সিনেমা বলা যায়, যেখানে কল্পনার সঙ্গে বাস্তবের দেখা হবে। আমি নাম ভূমিকায় অভিনয় করছি। উমা হলো এমন একটা চরিত্র যা মানুষকে নিজেদের সমস্যার সঙ্গে লড়তে অনুপ্রেরণা দেবে, অন্ধকারের মধ্যে সূর্যের কিরণ এই চরিত্র। ’

এতে আরও অভিনয় করছেন মেঘনা মালিক, হর্ষ ছায়া, টিনু আনন্দরা এবং টলিউডের আয়ুষী তালুকদারসহ অনেকে।

২০০৪ সালে বলিউডে যাত্রা শুরু হয় কাজলের। ‘সিংঘম’ সিনেমায় অজয় দেবগনের সঙ্গে অভিনয় করেছেন তিনি। তামিল ও তেলেগুর পাশাপাশি হিন্দি সিনেমাতেও বেশ জনপ্রিয় অভিনেত্রী তিনি।  

চিরঞ্জীবীর সঙ্গে কোরাতালা শিবা পরিচালিত ‘আচার্য’ এবং কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন কাজল। অন্যদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জুলাই ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa