ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

সাইফের সিনেমার পোস্টার প্রকাশ করলেন কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
সাইফের সিনেমার পোস্টার প্রকাশ করলেন কারিনা

অভিনেতা সাইফ আলী খানের পরবর্তী সিনেমা ‘ভূত পুলিশ’। করোনা আবহে গত বছরের নভেম্বরের এর শুটিং হয়।

মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরেই।

তবে অন্যদের মতো সাইফ আলী খান নিজে নয়, সিনেমাটি ফার্স্টলুক পোস্টার প্রকাশ করলেন স্ত্রী কারিনা কাপুর খানকে দিয়ে। সামাজিক মাধ্যমে সাইফের কোনো ভেরিফায়েড প্রোফাইল না থাকায় স্বামীর সিনেমার প্রচারণায় এই অভিনেত্রী এগিয়ে আসতে দেখা গেল।  

সোমবার (০৫ জুলাই) ‘ভূত পুলিশ’ সিনেমার পোস্টার করিনা নিজের প্রোফাইলে শেয়ার করেন এবং একই সঙ্গে জানিয়েছেন দেন, এটি মুক্তি পাবে আগামী ১০ সেপ্টেম্বরে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে।
 
পোস্টারটির ক্যাপশনে কারিনা লেখেন, ‘অলৌকিক ব্যাপারে ভয় পাবেন না!’ একইসঙ্গে জানিয়ে দেন সিনেমায় সাইফের চরিত্রের নাম বিভূতি।

পোস্টারে সাইফকে কালো শার্টের উপর চামড়ার জ্যাকেট পরে থাকতে দেখা যাচ্ছে, গলায় একটি নেকলেস। রাজদণ্ড হাতে অদ্ভুত দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন তিনি।

ভৌতিক হাস্যরসাত্মক গল্পে ‘ভূত পুলিশ’ পরিচালনা করেছেন কৃপালিনী। এতে সাইফ আলী খানের সঙ্গে পর্দা ভাগ করে নিয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ, ইয়ামি গৌতম, অর্জুন কাপুর, জাভেদ জাফরিসহ বেশ কয়েকজন তারকা।

 

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, জুলাই ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa