ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

আসছে ক্রাইম থ্রিলার ‘দ্য বিট’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, জুলাই ৪, ২০২১
আসছে ক্রাইম থ্রিলার ‘দ্য বিট’

ক্রাইম থ্রিলার গল্পে শরীফুল ইসলাম শামীম নির্মাণ করেছেন ওয়েব ফিল্ম ‘দ্যা বিট’। দেশে করোনা মোকাবিলায় লকডাউন দেওয়ার আগে সম্পন্ন হয়েছে এর প্রথম লটের শুটিং।

 

ওয়েব ফিল্মটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা ফজলে রাব্বি। আরও রয়েছেন রাশেদ মামুনুর রহমান অপু, নবাগত প্রেম রহমান, জিনাত শানু স্বাগতা, আফরিন শিখা রাইসাসহ অনেকে।  

‘দ্য বিট’ প্রসঙ্গে রাব্বি বলেন, করোনা মহামারির কারণে আপাতত শুটিং বন্ধ। সবকিছু স্বাভাবিক হলে আবার কাজে ফিরবো। আমি যতগুলো কাজ করেছি, এরমধ্যে সেরা কাজ হয়তো হতে যাচ্ছে ‘দ্যা বিট’। আশা করছি এটি প্রকাশ পেলে দর্শকদের মন জয় করতে পারবে।

তিনি আরও জানান, ব্যাংকের তিন জন অংশীদার জাবেদ, কাদের ও রকি খানের মধ্যকার ক্ষমতার লড়াইয়ের গল্পই দেখা যাবে ওয়েব ফিল্মটিতে।

এস আই সোহেল পরিচালিত ‘ভাইয়ের ফেস ভ্যালু’ নাটকের মধ্যে দিয়ে রাব্বির অভিনয় জীবন শুরু হয়। এরপর মামুন খান পরিচালিত ওয়েব ফিল্ম ‘অনিয়ম’-এ দেখা যায় তাকে। আর কে প্রডাকশনের প্রযোজনায় ‘অপজিশন’-এ অভিনয় করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, জুলাই ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa