ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

অমিতাভ বচ্চনের বাড়ি ভাঙার নির্দেশ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জুলাই ৪, ২০২১
অমিতাভ বচ্চনের বাড়ি ভাঙার নির্দেশ!

১৯৭৬ সালে মুম্বাইয়ের জুহুর ১০ নম্বর রোডে একটি বাড়ি কেনেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। তখন তার বাবা হরিবংশ রাই বচ্চন এর নাম রাখেন প্রতীক্ষা।

 

বচ্চন পরিবারের বহু স্মৃতি বিজড়িত এই বাড়িটির একাংশ ভাঙার নির্দেশ দিয়েছে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)। তবে কোনো অবৈধ দখলসংক্রান্ত বিষয় নয়, রাস্তা প্রশস্ত করতে এমন উদ্যোগ নিয়েছে নগর কর্তৃপক্ষ।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে মিউনিসিপ্যাল কাউন্সিলর টিউলিপ মিরান্ডা বলেন, রাস্তা সম্প্রসারণ নীতি অনুযায়ী ২০১৭ সালে অভিনেতা অমিতাভ বচ্চনকে নোটিশ পাঠিয়েছিল বিএমসি। কিন্তু শুধুমাত্র অমিতাভ বচ্চনের বাড়ি আছে বলে রাস্তা সম্প্রসারণের কাজ হঠাৎ করে থেমে যায়। যখন নোটিশ দেওয়া হলো তখন কেনো জায়গাটার দখল নেওয়া হলো না? সাধারণ মানুষের জায়গা হলে তো সঙ্গে সঙ্গেই দখল নিয়ে নেওয়া হতো! 

তিনি আরও জানান, এই রাস্তা সম্প্রসারণের কাজ খুবই জরুরি। কারণ সেখানে দুটি স্কুল, হাসপাতাল, ইস্কনের মন্দির রয়েছে। তার আপিলের পরেই নড়চড়ে বসেছে বিএমসি এবং নতুন করে এই প্রজেক্টের কাজ শুরু হয়েছে। ফলে শিগগিরই ভাঙা হতে পারে অমিতাভের প্রতীক্ষা।

শুধু অমিতাভ বচ্চনই নন, এই রাস্তা সম্প্রসারণের কাজে নাকি পরিচালক রাজকুমার হিরানির বাড়িও ভাঙা হতে পারে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জুলাই ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa