ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

নিশোর কবিতার প্রেমে তিশা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, জুলাই ৪, ২০২১
নিশোর কবিতার প্রেমে তিশা! নিশো ও তিশা

আসন্ন ঈদ উপলক্ষে অভিনেতা আফরান নিশোকে নিয়ে নির্মিত হয়েছে বেশকিছু নাটক। এরমধ্যে আলাদা করার মতো একটি নাটক হচ্ছে ‘এক মুঠো প্রেম’।

এতে কবি চরিত্রে দেখা যাবে অভিনেতাকে।  

জাকারিয়া সৌখিনের পরিচালনায় সম্প্রতি নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। ফাহিম হাসানের সঙ্গে যৌথভাবে গল্পটি রচনা করেছেন পরিচালক নিজেই।

নাটকটিতে নিশোর বিপরীতে অভিনয় করেছেন তানজিন তিশা। গল্পে তাকে কবি নিশোর কবিতার প্রেমে পড়তে দেখা যাবে।  

নাটকটি প্রসঙ্গে নির্মাতা জাকারিয়া সৌখিন বলেন, ‘গল্পটি কিছুটা কমেডি, কিছুটা রোমান্টিক কিন্তু ফাইনালি স্যাটায়ারধর্মী! আমরা একজন কবির আনন্দ, বেদনা, প্রেম ও অপ্রেম দেখব। চরিত্রটিতে নিশো দারুণ অভিনয় করেছেন। ’

গল্প প্রসঙ্গে তিনি জানান, কবির জীবনে প্রেম আসে বারবার। কিন্তু তিনি কোনো প্রেম ধরে রাখতে পারেন না। কারণ সমাজ মনে করে, কবিতা লেখা কোনো পেশা নয়, এদের উপার্জন নেই। তাই কোনো মেয়ের বাবাই কবির সঙ্গে তার মেয়েকে বিয়ে দিতে রাজি হয় না। এমনই গল্প দেখা যাবে ‘এক মুঠো প্রেম’ নাটকে।

নাটকটিতে আরও অভিনয় করেছেন- একে আজাদ আদর, ফারিয়া শাহরিন, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, জামশেদ শামীম, তানজিম হাসান অনিক, মাসুম বাশার ও খালেকুজ্জামান প্রমুখ।

‘এক মুঠো প্রেম’ সিএমভি’র ব্যানারে নির্মিত হয়েছে। আসছে ঈদে এটি উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa