ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

‘অন্তর্জাল’ সিনেমায় সিআইডি অফিসার হলেন সুমন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, জুলাই ৩, ২০২১
‘অন্তর্জাল’ সিনেমায় সিআইডি অফিসার হলেন সুমন এবিএম সুমন ও দীপংকর দীপন

দেশের প্রথম সাইবার থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’-এ চুক্তিবদ্ধ হলেন অভিনেতা এবিএম সুমন। দীপংকর দীপন পরিচালিত সিনেমাটিতে সিআইডির ফিনটেক সাইবার ক্রাইমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রায়হান চরিত্রে অভিনয় করবেন তিনি।

গত ৩০ জুন সিনেমাটিতে এবিএম সুমন যুক্ত হয়েছেন বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন নির্মাতা দীপংকর দীপন।  

এ প্রসঙ্গে এবিএম সুমন বলেন, দীপংকর দীপন দাদার ‘ঢাকা অ্যাটাক’ আমার ক্যারিয়ারে অন্য মাত্রা যোগ করেছে। তার ভিশন খুব পরিষ্কার। যে কোনো কাজের জন্য তার অভিনয়শিল্পীদের সঙ্গে দারুণ বোঝাপড়া তৈরি হয়। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা আমাকে দারুণ কিছু জানার সুযোগ করে দেয়। এই সিনেমার চরিত্রটি আমার খুব ভালো লেগেছে।  

পরিচালক দীপংকর দীপন এ বিষয়ে বলেন, সুমন আমার খুব পছন্দের অভিনয়শিল্পী। যে কোনো চরিত্রে নিজেকে দারুণভাবে মানিয়ে নিতে পারেন তিনি। তার অভিনয়দক্ষতা ও পরিশ্রমের জন্য ‘অন্তর্জাল’ সিনেমার শৈল্পিক দিকটি অনেক সমৃদ্ধ হলো। এই সিনেমা সুমনকে নানামাত্রিক সাইবার ও ডিজিটাল সমস্যা ও সংকটের মুখোমুখি হতে হবে। এই চ্যালেঞ্জের জন্য সুমনকে দারুণভাবে তৈরি করার কাজটি শেষ করেছি আমরা।  

এর আগে ‘অন্তর্জাল’ সিনেমায়’ আরও চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ, জাতীয় চলচ্চিত্র বিজয়ী চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও সুনেরাহ বিনতে কামাল।  

উল্লেখ্য, গত ২৬ ফেব্রুয়ারি আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সিনেমাটির ঘোষণা দেন। এর গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সরকারের আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিতব্য এই চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সার্বিক সহযোগিতায় স্পেলবাউন্ড লিও বার্নেট। লকডাউনের পর সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুলাই ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa