ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

বিপ্লব ফিরলেন ‘পাখি’ নিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, জুলাই ৩, ২০২১
বিপ্লব ফিরলেন ‘পাখি’ নিয়ে

নব্বই দশকে সাড়া জাগানো ব্যান্ডদল প্রমিথিউসের অন্যতম সদস্য ও তারকা শিল্পী বিপ্লব এখন যুক্তরাষ্ট্রে থাকেন। সেখান থেকে অনেকদিন পর ‘পাখি’ শিরোনামের নতুন একটি গান প্রকাশ করেছেন তিনি।

‘চাইলে আমি পাখি হয়ে যাই/ চাইলে আবার দূরে সরে যাই/ ইচ্ছে হলেই স্বপ্ন হবো/ তোমার চোখের তারায় আলো ছড়াবো’- কথার গানটি লিখেছেন শিল্পীর সঙ্গে যৌথভাবে লিখেছেন রাজু চৌধুরী। সুর ও সংগীত করেছেন বিপ্লব নিজেই। সম্প্রতি গানটি প্রকাশ পেয়েছে শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেল ‘বিপ্লব প্রো’তে।  

গানটি প্রসঙ্গে বিপ্লব বলেন, ‘প্রবাসে থেকেও শ্রোতাদের কথা ভুলে থাকতে পারি না। যখনই সময় পাই নতুন গানের আয়োজন করার চেষ্টা করি। সেই চেষ্টা থেকেই ‘পাখি’ গানটি করা।  

তিনি আরও জানান, ‘পাখি’ রক ধাঁচের গান হলেও এতে মেলোডির ছোঁয়া রয়েছে।  

বিপ্লব এখন সপরিবার যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের বসবাস করছেন। তার বড় ছেলে আদিব সেখানকার একটি স্কুলে টেনথ গ্রেডে আর মেয়ে তটিনী নাইনথ গ্রেডে পড়ে। ছোট ছেলে অ্যারন পড়ে কিন্ডারগার্টেনে। তিনি এখন নিউ ইয়র্কের ট্যাক্সি সার্ভিসের কাজ করছেন। অবসর পেলেই গানে মেতে উঠেন বলে জানিয়েছেন তিনি।

 

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জুলাই ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa