ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ভেঙে গেল আমির খানের ১৫ বছরের সংসার 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, জুলাই ৩, ২০২১
ভেঙে গেল আমির খানের ১৫ বছরের সংসার 

দীর্ঘ ১৫ বছরের সংসার ভেঙে গেল আমির খানের। শনিবার সকালে অনলাইনে একটি বিবৃতি জারি করে নিজেদের বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানিয়েছেন আমির খান ও কিরণ রাও।

 

তারা লিখেছেন, এই ১৫ বছরের সুন্দর সফরে আমরা প্রচুর আনন্দ, উচ্ছ্বাস, অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালবাসা এবং শ্রদ্ধার মধ্যে দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে। এ বার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে।

কিরণ রাও ছিলেন আমির খানের দ্বিতীয় স্ত্রী।  

ভারতের গণমাধ্যমগুলো জানাচ্ছে, হঠাৎ করেই এমন সিদ্ধান্ত নেননি এই তারকা দম্পতি। দীর্ঘদিন ধরেই তাদের মধ্যে এ নিয়ে বোঝাপড়া চলছিল। দাম্পত্য থেকে বেরিয়ে আসার উপায় খুঁজছিলেন তারা।  

আমির-কিরণ জানিয়েছেন, তারা আলাদা থাকলেও ছেলে আজাদের প্রতি কর্তব্য পালন করবেন দুজনেই। তাদের এই বিচ্ছেদের প্রভাব পেশাগত কাজের কোনো ক্ষতি করবে না।  

সোজা কথায় বলেছেন, তারা একসঙ্গে সিনেমা বানাবেন, ফাউন্ডেশন চালাবেন। এছাড়া দুজনেই যেসব কাজ একসঙ্গে করতেন সবকিছুই চলতে থাকবে।  

তারা দাবি করেছেন, বিয়ে বিচ্ছেদ মানে সম্পর্কের শেষ নয়, বরং নতুন এক যাত্র শুরু।  

২০০২ সালে প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর ‘লগন’ সিনেমার সেটে কিরণের সঙ্গে আমিরের প্রথম পরিচয় হয়। দীর্ঘদিন ‘লিভ ইন রিলেশন’-এ থাকার পর ২০০৫ সালে তারা বিয়ের করেন। সারোগেসির মাধ্যমে ২০১১ সালে তাদের একটি ছেলেও হয়। তার নাম আজাদ রাও খান।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, জুলাই ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa