ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

নাটকের টাইটেল সং গাইলেন পুষ্পিতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জুলাই ১, ২০২১
নাটকের টাইটেল সং গাইলেন পুষ্পিতা পুষ্পিতা

সংগীত বিষয়ক প্রতিযোগিতা ‘ক্ষুদে গানরাজ’ থেকে পরিচিতি পান কণ্ঠশিল্পী নুজহাত সাবিহা পুষ্পিতা। এরপর থেকে নিয়মিতই গান করে যাচ্ছেন তিনি।

 

সম্প্রতি তরুণ নির্মাতা সৈয়দ রেফাত সিদ্দিকী পরিচালিত ‘চিরকুমারী সংঘ’ ধারাবাহিক নাটকের একটি গানে কণ্ঠ দিয়েছেন পুষ্পিতা। এর আগেও নাটকে গান গেয়েছিলেন তিনি, কিন্তু এবারই প্রথম গাইলেন টাইটেল সং। আশিক বন্ধুর কথায় গানটির সংগীত পরিচালনা করেছেন চঞ্চল। রেকর্ডিং সম্পন্ন হয়েছে মগবাজারস্থ ‘স্টুডিও বাউল’-এ।
 
গানটি প্রসঙ্গে পুষ্পিতা বলেন, গানটির কথা ও সুর খুবই চমৎকার। ধন্যবাদ নাটকটির পরিচালক রেফাত সিদ্দিকী ভাইকে, এমন সুন্দর একটি নাটকে আমাকে দিয়ে গানটি করানোর জন্য।

পরিচালক সৈয়দ রেফাত সিদ্দিকী বলেন, ‘চিরকুমারী সংঘ’র শুটিং শেষ হতেই ঠিক করে রেখেছিলাম আমার নাটকটির টাইটেল সং পুষ্পিতা গাইবেন। সময়ের অপেক্ষায় ছিলাম। অবশেষে গানটির রেকর্ডিং সম্পন্ন হলো। দারুণ গেয়েছেন তিনি।  

তিনি আরও জানান, আগামী ১৬ জুলাই থেকে প্রতি শুক্রবার রাত সাড়ে ৯টায় নাটকটি চ্যানেল নাইনে প্রচার হবে।

উল্লেখ্য, গত ঈদুল ফিতরে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে পুষ্পিতা এবং লুৎফর হাসানের কণ্ঠে প্রকাশিত মিউজিক ভিডিও ‘বৃষ্টির রেলগাড়ি’ ব্যাপক প্রশংসা প্রায়।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, জুলাই ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa