ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

হাসপাতাল থেকে লাইভে এসে যা জানালেন কবীর সুমন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, জুলাই ১, ২০২১
হাসপাতাল থেকে লাইভে এসে যা জানালেন কবীর সুমন কবীর সুমন

হাসপাতালে ভর্তি আছেন বাংলা গানের জীবনমুখী ঘরানার কিংবদন্তি সংগীতশিল্পী কবীর সুমন। গত ২৮ জুন থেকে কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসা চলছে তার।

কবীর সুমনের গলা ব্যথা, প্রবল শ্বাসকষ্টজনিত সমস্যা থাকলেও এখন তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। বৃহস্পতিবার (০১ জুলাই) এক ফেসবুক লাইভে এসে এমনটি জানান তিনি।

ফেসবুক লাইভে বর্ষীয়ান এই শিল্পী বলেন, ‘আমি ঠিক আছি, ভয় পাবেন না। রোববার আমি ঢোক গিলতে পারছিলাম না, খাওয়া দাওয়া তো দূরের কথা। এরপরেই আমাকে এই হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক দিবসের দিন বলছি, আমাকে যারা সুস্থ করে তুলছেন, তাদের ধন্যবাদ। ’ 

তিনি আরও বলেন, ‘বাম জামানায় কলকাতার চিকিৎসা পরিকাঠামো তলানিতে নেমে গিয়েছিল। তৃণমূল সেই পরিস্থিতির আমূল পরিবর্তন ঘটিয়েছে। আমি অসুস্থতার কারণে হল্যান্ড, ফ্রান্স, ইংল্যান্ডের হাসপাতালে ভর্তি থেকেছি। কিন্তু এই ধরনের চিকিৎসা পায়নি। পশ্চিমবঙ্গ রাজ্যের হাসপাতালের চিকিৎসায় রয়েছে মানবিক স্পর্শ। যা বাংলার চিকিৎসাকে আরও এগিয়ে রাখে। ’ 

এতো উন্নতির জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং মদন মিত্রকেও ধন্যবাদ জানান কবীর সুমন।

এর আগে হাসপাতাল সূত্রে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, ফুসফুসে সংক্রমণ থাকায় অ্যান্টিবায়োটিক দেওয়া হয়েছে শিল্পীকে। দেওয়া হচ্ছে অক্সিজেনও। তবে চিকিৎসায়ও সাড়া দিচ্ছেন তিনি।

এদিকে শুরুতে কবীর সুমন করোনা আক্রান্ত সন্দেহ করা হলেও কয়েক দফায় তার টেস্ট করা হলে রিপোর্ট নেগেটিভ আসে। তাই তাকে সাধারণ কেবিনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা যায়।

 

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, জুলাই ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa