ঢাকা, সোমবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৬ জুলাই ২০২১, ১৫ জিলহজ ১৪৪২

জাতীয়

বান্ধবীর সঙ্গে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার ১২ বছরের শিশু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, জুন ২৫, ২০২১
বান্ধবীর সঙ্গে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার ১২ বছরের শিশু

ঢাকা: কামরাঙ্গীচরে বান্ধবীর সঙ্গে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ১২ বছরের এক স্কুলছাত্রী। গত ২২ জুন সন্ধ্যায় কামরাঙ্গীরচর রসুলপুর এলাকার একটি বাসায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার  (২৪ জুন) রাতে শিশুটিকে অসুস্থ অবস্থায় তার পরিবারের সদস্যরা ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেন।

শিশুটির পরিবারের একজন সদস্য জানান, তারা কামরাঙ্গীরচর এলাকায় একটি বাসায় থাকেন। গত পরশুদিন শিশুটির এক বান্ধবী তাকে কামরাঙ্গীচরের রসুলপুর এলাকার একটি বাসায় নিয়ে যায়। সেখানে শিশুটির বান্ধবীর পরিচিত হৃদয় নামে একটি ছেলে তাকে ধর্ষণ করে। পরে রাতে অসুস্থ অবস্থায় সে বাড়ি ফিরে আসে।

এক পর্যায়ে পরিবারের সদস্যরা বিষয়টি জানতে পারলে পুলিশের শরণাপন্ন হয় এবং তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। বর্তমানে শিশুটি ঢামেকে চিকিৎসাধীন রয়েছে।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, শিশু ধর্ষণের বিষয়টি ভুক্তভোগীর পরিবার আমাদের জানিয়েছে। তাকে চিকিৎসার জন্য পরিবারের সঙ্গে পুলিশসহ  হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ অবশ্যই নেওয়া হবে। শিশুটির পরিবার জানিয়েছে সে বান্ধবীর সঙ্গে ঘুরতে গিয়ে হৃদয় নামে এক ছেলের দ্বারা ধর্ষণের শিকার হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৫১ ঘণ্টা, জুন ২৫, ২০২১
এজেডএস/এমইউএম/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa