ঢাকা, সোমবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৬ জুলাই ২০২১, ১৫ জিলহজ ১৪৪২

বিনোদন

হলিউডে যাত্রা শুরু হচ্ছে বিদ্যুৎ জামওয়ালের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জুন ২৪, ২০২১
হলিউডে যাত্রা শুরু হচ্ছে বিদ্যুৎ জামওয়ালের বিদ্যুৎ জামওয়াল

কিছুদিন আগেই বিশ্বের সেরা মার্শাল আর্টিস্টদের তালিকায় নাম এসেছে বলিউড তারকা বিদ্যুৎ জামওয়ালের। এবার এই তারকার যাত্রা শুরু হতে যাচ্ছে হলিউডে।

সম্প্রতি তিনি হলিউডের নামী ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি ওন্ডার স্ট্রিটের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। সংস্থাটি টনি ঝা, মাইকেল যাই হোয়াইট এবং ডলফ লুন্ডগ্রেনের মতো অ্যাকশন নায়কদের নিয়ে কাজ করেছে।

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে বিদ্যুৎ বলেন, হলিউডের কিছু কঠোর পরিশ্রমী মানুষদের সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুবই আনন্দিত।

সুঠামদেহের অধিকারী এই জনপ্রিয় অভিনেতা এখন বিশ্বের সেরা মার্শাল আর্টিস্টদের তালিকায় রয়েছেন। গুগলে সার্চ করলেই চলে আসছে বিদ্যুৎ জামওয়ালের নাম। এ কারণে আনন্দিত তার ভক্তকুল।

বর্তমানে বলিউডে বেশি ব্যস্ত হলেও বিদ্যুৎ জামওয়ালের শুরুটা দক্ষিনী সিনেমা দিয়ে। ২০১১ সালে তেলেগু সিনেমা ‘শক্তি’ দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। তবে একই বছর বলিউডেও পা রাখেন ‘ফোর্স’র মাধ্যমে। এরপর ‘কমান্ডো’, ‘জঙ্গলি’ ও ‘খুদা হাফিজ’র মতো আলোচিত সিনেমা উপহার দিয়েছেন তিনি। সিনেমার স্টান্ট দৃশ্য নিজেই করতে পছন্দ করেন বিদ্যুৎ।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জুন ২৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa