ঢাকা, সোমবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৬ জুলাই ২০২১, ১৫ জিলহজ ১৪৪২

বিনোদন

শুরু হচ্ছে ঋত্বিকের ‘কৃষ ফোর’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, জুন ২৪, ২০২১
শুরু হচ্ছে ঋত্বিকের ‘কৃষ ফোর’!

দেখতে দেখতে ১৫ বছর পার পরে ফেলেছে বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি ‘কৃষ’। ২০০৬ সালের ২৩ জুন সুপারহিরোভিত্তিক সিনেমাটি মুক্তি পায় বড় পর্দায়।

 

সিনেমাটি দেড় দশক পূর্তিতে ফ্র্যাঞ্চাইজির চার নম্বর কিস্তি ‘কৃষ ফোর’-এর নামটি সামনে নিয়ে এলেন ঋত্বিক। এক রকম সিনেমাটির ঘোষণা দিয়ে কাজ শুরুর ইঙ্গিত দিলেন তিনি।

বহুদিন ধরেই এই সিনেমা ঘিরে চলছিল জল্পনা। একাধিক সাক্ষাৎকারে ‘কৃষ ফোর’ যে তৈরি হবে সেকথা নিজেই জানিয়েছিলেন ঋত্বিক। বরাবরের মতো পরিচালক-প্রযোজক থাকবেন তার বাবা রাকেশ রোশন।  

১৫ বছর পূর্তি উপলক্ষে টুইট করে একটি ভিডিও শেয়ার করেছেন ঋত্বিক। সেখানে দেখা যাচ্ছে চিরাচরিত কালো রঙের লং কোট পরে আকাশপথে উড়ে যাচ্ছেন কৃষ। তার মাঝেই মুখ থেকে নিজের মুখোশটি খুলে ছুঁড়ে দেন তিনি।

ক্যাপশনে লেখেন, ‘অতীতে যা হওয়ার হয়ে গিয়েছে। দেখা যাক, ভবিষ্যৎ কী নিয়ে আসে। কৃষ ফোর’। হ্যাশট্যাগ হিসেবে ‘ফিফটিন ইয়ারস অব কৃষ’ এবং ‘কৃষ ফোর’ শব্দেরও ব্যবহার করেছেন তিনি।

গুঞ্জন রয়েছে, ‘কৃষ ফোর’ সিনেমায় ঋত্বিকের বিপরীতে প্রিয়াঙ্কা বা ক্যাটরিনাকে দেখা যেতে পারে।

২০০৩ সালে মুক্তি পায় ঋত্বিক রোশন ও প্রীতি জিনতা অভিনীত ‘কই মিল গায়া’। ছবিটির ব্যাপক সাফল্যের পর ২০০৬ সালে নির্মিত হয় এর সিক্যুয়েল ‘কৃষ’। এতে যুক্ত হয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সাত বছর পর নির্মিত হয় চতুর্থ কিস্তি ‘কৃষ থ্রি’। এতেও ঋত্বিকের নায়িকা ছিলো ‘গুন্ডে’খ্যাত এই অভিনেত্রী।

 

The past is done .
Let’s see what the future brings. #15YearsOfKrrish #Krrish4 pic.twitter.com/xbp5QzwObF

— Hrithik Roshan (@iHrithik) June 23, 2021

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, জুন ২৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa