ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সংগীতশিল্পী নাসির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, জুন ২৩, ২০২১
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সংগীতশিল্পী নাসির নাসির এবং তার দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ি

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন সংগীতশিল্পী জামাল উদ্দিন নাসির। গত সোমবার (২১ জুন) দিনগত রাত দেড়টার দিকে রাজধানীর ধানমন্ডি থানার সামনে তিনি এই দুর্ঘটনার কবলে পড়ে গুরুতর আহত হন।

তখন স্টুডিওতে কাজ সেরে মগবাজার থেকে বাসায় ফিরছিলেন তিনি।

দুর্ঘটনার দুইদিন পর বুধবার (২৩ জুন) বিষয়টি সামাজিক মাধ্যমে সবাইকে জানান নাসির।

দুমড়ে-মুচড়ে যাওয়া নিজের প্রাইভেটকারের কয়েকটি ছবি দিয়ে নাসির লেখেন, ‘মহান আল্লাহ পাক আমাকে আপনাদের দোয়াতে বাঁচিয়ে রেখেছেন। বেঙ্গল সিমেন্ট কোম্পানির একটা বড় গাড়ি আমাকে আঘাত করে। আমার মাথা ফেটে যায়, আমার ডান হাতের একটা আঙ্গুল ভেঙে যায়। স্টিয়ারিংয়ের সঙ্গে ধাক্কা লেগে বুকের পাজরে আঘাত পাই। ’

তিনি আরও বলেন, ‘আমার সঙ্গে আমার ছোট ভাই আশিকও ছিল। ওর ডান হাতটা ভেঙে গেছে; ৪দিন পর আশিকের অপারেশন হবে, সবাই ওর জন্য দোয়া করবেন। আমি এখন ৭ দিন রেস্ট এ থাকবো। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন। আমি আর আশিক আমরা যেন সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারি। সবাই ভালো থাকুন। ’

নাসির জানিয়েছেন, পুলিশ গাড়িটিতে আটক করেছে। বর্তমানে বিষয়টি মীমাংসা করারও চেষ্টা চলছে।

‘ইভস্’ ব্যান্ডের মাধ্যমে সংগীতাঙ্গনে যাত্রা শুরু করেন নাসির। ১৯৮৯ সালে ব্যান্ডটির প্রথম অ্যালবাম ‘ভাংচুর’ প্রকাশিত হয়। ‘ভাঙচুর প্রেম’ ও ‘বন্যেরা বনে রয়’ নব্বই দশকের তুমুল জনপ্রিয় গান ছিল। এরপর ব্যান্ড ভেঙে গেলে একক ক্যারিয়ার নিয়ে এগিয়ে যেতে থাকেন তিনি।

১৯৯৪ সালে দোয়েল প্রোডাক্টস থেকে প্রকাশিত হয় নাসিরের প্রথম একক অ্যালবাম ‘বিশ্বাস করো’। ২৮ বছরের একক ক্যারিয়ার সমানসংখ্যক একক অ্যালবামও উপহার দিয়েছেন তিনি। গেয়েছেন ৫০টির বেশি মিক্সড অ্যালবামে। ‘নদী’ সিরিজের তার বেশ কয়েকটি গান দারুণ জনপ্রিয়তা পায়।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, জুন ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad